শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে প্রতারণার অভিযোগে আটক ২ এনজিও’র কর্মী কারাগারে

  • আপডেট টাইম রবিবার, ২৬ জুলাই, ২০১৫
  • ৫৩০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে সোস্যাল ডেভলাপমেন্ট সংস্থার (এসডিএস) মা ও শিশু স্বাস্থ্য প্রকল্পে বেকার যুবক যুবতীদেরকে মোটা অংকের বেতনে স্ব-স্ব উপজেলা ও ইউনিয়নে চাকুরী দেওয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া চেষ্টার ঘটনায় আটককৃত ২ জনকে গতকাল শনিবার বিকেলে কারাগারে প্রেরণ করা হয়েছে। গত শুক্রবার চাকুরি দেওয়ার নাম করে চুনারুঘাটের পীরের বাজারস্থ একটি অস্থায়ী কার্যালয়ে পরীক্ষা গ্রহনের সময় পুলিশ ঘটনাস্থল থেকে সংস্থার চেয়ারম্যানসহ ৪ জনকে আটক করেছে। জিজ্ঞাসাবাদ শেষে ২ জনকে ছেড়ে দেয়া হয়। আটক ২জন হচ্ছে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কলিম উদ্দিন ফকির ও আবুল হাশেম।
পুলিশ জানায়, কলিম উদ্দিন ফকির সম্প্রতি স্থানীয় পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে হবিগঞ্জ জেলার ৮টি উপজেলায় মা ও শিশু স্বাস্থ্য প্রকল্পে কাজ করার জন্য ৯টি পদে ৭’শ ৯০ জন কর্মকর্তা/কর্মচারী নিয়োগ করা হবে বলে প্রচার চালায়। পরে বিজ্ঞাপনটি গ্রামে গ্রামে ব্যাপক প্রচার করে আবেদন সংগ্রহ করে। বিজ্ঞাপনে নির্বাচিতদের প্রত্যেকের কাছ থেকে জামানত হিসেবে ১০ হাজার টাকা করে নেওয়া হবে বলেও জানানো হয়। শুক্রবার সকালে প্রার্থীদের পরীক্ষা নেওয়ার তারিখ ঘোষনা করা হয়। সকাল সাড়ে ১০টায় হাতে লেখা প্রশ্ন দিয়ে পরীক্ষা শুরু হলে ফয়সল আহমেদ তারেক নামে এক যুবক বিষয়টি হবিগঞ্জের ডিবি পুলিশকে জানালে দারোগা করিম ও সুদীপ চুনারুঘাট থানা পুলিশের সহযোগিতায় সংস্থার কথিত চেয়ারম্যানসহ কলিম উদ্দিন ফকিরসহ ৪ জনকে আটক করে। পরে ২ জনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয় এবং কলিম উদ্দিন ও আবুল হাশেমকে কোর্টে প্রেরণ করা হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেন। এব্যাপারে ডিবির এসআই সুদ্বিপ রায় জানান, তাদের রিমান্ডের আবেদন করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com