বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

দাঙ্গা হাঙ্গামা রোধে সতেচনতা সৃষ্ঠির লক্ষ্যে সিনেমা নির্মাণ

  • আপডেট টাইম রবিবার, ১২ জুলাই, ২০১৫
  • ৪১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গ্রামী দাঙ্গা হাঙ্গামা রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে হবিগঞ্জের বিভিন্ন ঘটনার আলোকে নির্মিত হয়েছে ছায়া ছবি ‘দর্পচুর্ণ’। ছবিটি আগামী ২৭ জুলাই জেলা পরিষদ অডিটরিয়ামে প্রদর্শন করা হবে। এ উপলক্ষে গতকাল সকালে পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ছবি নির্মাণের উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন। ছবি নির্মাণের বিভিন্ন দিক তুলে ধরেন দর্পচুর্নের প্রযোজক হবিগঞ্জ চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, পরিচালক ইফতেখার আহমেদ ফাগুন, সার্বিক ব্যবস্থাপক সাইফুদ্দিন জাবেদ। মতবিনিময় সভায় আলোচনায় অংশ নেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাবেক সভাপতি ফজলুর রহমান, দৈনিক সমাচার সম্পাদক গোলাম মোস্তফা রফিক, বাসস প্রতিনিধি শাহ ফখরুজ্জামান প্রমুখ।
মতবিনিময় সভায় সহকারী পুলিশ সুপার দক্ষিণ সাজিদুর রহমান, সহকারী পুলিশ সুপার উত্তর সাজ্জাত ইবনে রায়হান সহ জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেন, গ্রামীন দাঙ্গাহাঙ্গামা রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাস্তবমুখী একটি সিনেমা তৈরী করা হয়েছে। এটি দাঙ্গা হাঙ্গা রোধে সহায়ক ভূমিকা পালন করবে। তিনি বলেন, দাঙ্গা প্রবন এলাকা হিসেবে ১৮ স্থান চিহ্নিত করা হয়েছে। ৮০ মিনিটের সিনেমাটি ওই সব এলাকায় পর্যায়ক্রমে প্রদর্শণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com