মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

বানিয়াচংয়ে মতবিনিময় সভার ব্যানারে উপজেলা চেয়ারম্যানের নাম না লেখায় জনপ্রতিনিধিদের মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০১৫
  • ৪০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে জেলা প্রশাসকের মতবিনিময় সভার ব্যানারে উপজেলা চেযারম্যানের নাম না লেখায় বানিয়াচংয়ে ইউএনও’র উপর ক্ষুব্ধ হয়েছেন জনপ্রতিনিধিরা। উপজেলা পরিষদকে পাশ কাটিয়ে ইউএনও মোহাম্মদ শামছুল ইসলাম উপজেলা পরিষদের সম্পদ নিলাম-বিক্রিসহ বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন বলেও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন জনপ্রতিনিধিরা। গত মঙ্গলবার হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক সাবিনা আলমের সাথে উপজেলা প্রশাসনের উদ্যোগে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভার ব্যানারে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসকের নাম ও সভাপতি হিসেবে ইউএনও’র নাম রয়েছে। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেযারম্যান শেখ বশির আহমেদের নাম ব্যানারে লিখা হয়নি। এনিয়ে ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান প্রশ্ন তুললে ইউএনও তার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। এ কারণে ক্ষুব্ধ হয়ে উপজেলা চেয়ারম্যান সভা থেকে চলে যান। পরে জেলা প্রশাসকের সম্মানার্থে অন্য জনপ্রতিনিধিরা বিশেষ অনুরোধ করে তাকে সভায় নিয়ে আসেন। এনিয়ে সভার পর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউপি’র চেযারম্যান মিজানুর রহমান খান, ৪নং বানিয়াচং দক্ষিণ-পশ্চিম ইউপি’র চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, ৯নং পুকড়া ইউপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন, ১০নং সুবিদপুর ইউপি’র চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীসহ জনপ্রতিনিধিরা ইউএনও’র প্রতিনিধি ক্ষোভ প্রকাশ করেন।
এব্যাপারে উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি সত্যতা স্বীকার করে বলেন, ইউএনও সাহেব আমার পদবীর সম্মান না দিয়ে ইচ্ছাকৃতভাবে সব সময় আমাকে হেয় করার চেষ্টা করেন। যে সব কাজ আমার সাথে এবং আমার উপজেলা পরিষদের সাথে পরামর্শ করে করার কথা সেসব ব্যাপারে স্বেচ্ছাচারিতা করেন। উপজেলা প্রশাসনের সাথে উপজেলা পরিষদের বৈরিতা সৃষ্টির মাধ্যমে তিনি কি দক্ষ ও সুযোগ্য ইউএনও হতে পারবেন ?
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান বলেন, ইউএনও সাহেবের গাড়ি দিনে-দুপুরে প্রকাশ্যে ছাত্রদলের একটি ছেলে ভাঙচুর করে মোবাইল ফোনে স্বীকারও করেছে। এ ঘটনার সাথে অন্য কেউ জড়িত নয়। অথচ ইউএনও সাহেবের বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডের ব্যাপারে দ্বিমত পোষণ করায় তিনি ওই মামলার চার্জশীটে আমাকে আসামী করিয়েছেন। ভিন্নমত পোষণ করায় তিনি একজন জনপ্রতিনিধির সাথে এভাবে আক্রোশ মিটিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com