শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বিরামচর অটো রাইছ মিল মালিক আমিনুল ইসলামের সরবরাহকৃত ॥ নিম্নমানের চাল খাদ্য গুদামে গ্রহন না করায় পরিদর্শক লঞ্ছিত ঃ হত্যার হুমকী

  • আপডেট টাইম বুধবার, ১০ জুন, ২০১৫
  • ৪৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গুদামে বিধিবহির্ভূতভাবে সরবরাহকৃত নিম্নমানের চাল গ্রহন না করায় খাদ্য পরিদর্শক মোঃ আব্দুল বারেককে লাঞ্ছিত করা সহ হত্যার হুমকী দিয়েছেন আমিনুল ইসলাম নামে এক মিল মালিক ও তার সহযোগিরা। এ ঘটনায় বারেক হবিগঞ্জ সদর মডেল থানায় গতকাল জিডি করেছেন।
জেলা খাদ্য নিয়ন্ত্রক দপ্তরের খাদ্য পরিদর্শক মোঃ আব্দুল বারেক জিডিতে উল্লেখ করেন, তিনি সদর উপজেলা ধান-চাল সংগ্রহ কমিটির প্রত্যয়ন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। গতকাল মঙ্গলবার সকাল ১১ টার দিকে তিনি সদর খাদ্যগুদামে গিয়ে দেখতে পান বিরামচর অটো বয়লার রাইছ মিল মালিক আমিনুল ইসলাম গুদামে সরবরাহের জন্য চাল নিয়ে এসেছেন। এ সময় তিনি পরখ করে দেখতে পান সরবরাহকৃত চাল অত্যন্ত নিম্নমানের এবং ইতিপূর্বে মিল মালিকের দেয়া নমুনা চালের সাথে কোন মিল নেই। এতে সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তকবীর হোসেনের নির্দেশে চাল ফেরত দেয়া হয়। এ সময় মিল মালিক আমিনুল ইসলাম গুদাম এলাকা থেকে চলে যান।
এদিকে কিছুক্ষণ পর হাবিব খান সহ কথিপয় বহিরাগত লোক নিয়ে আমিনুল ইসলাম গুদামে এসে খাদ্য পরিদর্শক আব্দুল বারেককে অকথ্য ভাষায় গালমন্দ শুরু করেন। এ সময় চর থাপ্পর দিয়ে দাঁত ভেঙ্গে ফেলাসহ হাত-পা ভেঙ্গে মিল মালিক আমিনুল ইসলামের গুদামে ঝুলিয়ে রাখার হুংকার দেন। এ সময় কয়েকজন তাকে মারধর করার জন্য এগিয়ে গেলে গুদামের নিরাপত্তা প্রহরীরা বাঁধা দিয়ে তাকে রক্ষা করেন। এ সময় তাকে হত্যার হুমকী দিয়ে এরা গুদাম এলাকা ত্যাগ করেন। ঘটনাটি বারেক খাদ্য অধিদপ্তরের উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com