শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জনজনিয়ায় দুর্ধর্ষ ডাকাতি ২ লক্ষাধিক টাকা লুট

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ জুন, ২০১৫
  • ৪৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লুকড়া-গোয়াকাড়া সড়কের জনজনিয়া ব্রিজ এলাকায় টমটম আটকিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা টমটম যাত্রীদের মারপিট করে নগদ ২ লাখ ১৪ হাজার ৫শ টাকা লুট করে নিয়ে যায়। গত রবিবার সন্ধা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এব্যাপারে লাখাই থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশের এসআই লোকমান গতকাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়- গোয়াকাড়া গ্রামের বর্তমান মেম্বার আইয়ূব আলী, মসজিদ কমিটির সেক্রেটারী ডাক্তার নুর মিয়া, ক্যাশিয়ার আব্দুল ছাত্তারসহ কয়েকজন যাত্রী হবিগঞ্জ শহর থেকে একটি টমটম ভাড়া নিয়ে গোয়াকাড়ার উদ্দেশ্যে রওয়ানা হন। সন্ধা সাড়ে ৭টার দিকে টমটমটি জনজনিয়া ব্রিজ এলাকায় পৌছুলে ডাকাতরা অস্ত্রের মুখে গাড়ির গতিরোধ করে। এক পর্যায়ে টমটম চালক রাজন মিয়াকে তারা বেধে ফেলে। মসজিদ কমিটির ক্যাশিয়ার আব্দুল ছাত্তার এর কাছ থেকে নগদ ২ লাখ, আইয়ূব আলী মেম্বারের কাছ থেকে ৫ হাজার টাকা, আব্দুল গফুরের কাছ থেকে ২ হাজার টাকার কাপড় চোপড়, ফয়জুর মিয়ার কাছ থেকে ১হাজার টাকা, ডাক্তার নুর মিয়ার কাছ থেকে নগদ ৫ হাজার টাকা নজরুল ইসলামের নিকট থেকে ২ লাখ ১৪ হাজার ৫শ টাকা হাতিয়ে নিয়ে ডাকাতরা হাওরের দিকে পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে গোয়াকাড়া গ্রামের শত শত মানুষ রাতেই ঘটনাস্থলে আসে।
এব্যাপারে আব্দুল ছাত্তার জানান- মসজিদের উন্নয়ন কাজ করার জন্য শহরের পূবালী ব্যাংকের মসজিদের একাউন্ট থেকে সাধারণ সম্পাদককে সাথে নিয়ে তিনি ২ লাখ টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলন করে নিয়ে যাওয়ার সময় মসজিদ কমিটির সেক্রেটারীসহ অন্যান্যরা সাথে ছিলেন। জনজনিয়া ব্রিজ এলাকায় বোরো ধান কাটার পর পুরো বর্ষা মওসুম পর্যন্ত প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে। এব্যাপারে ওই এলাকার ১৩জনসহ অজ্ঞাতনামা ডাকাতদের আসামী করে লাখাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com