শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

৩টি রাস্তার কাজ উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ বাসযোগ্য হবিগঞ্জ শহর গড়ে তুলতে নিয়ম মেনে বিল্ডিং নির্মানের আহবান

  • আপডেট টাইম সোমবার, ১ জুন, ২০১৫
  • ৪২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌর এলাকার ৩ টি রাস্তার উন্নয়নকাজ উদ্বোধন করেছেন হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। গতকাল রবিবার সকালে বাংলাদেশ মিউনিসিপাল ডেভেলপম্যান্ট ফান্ড (বিএমডিএফ)-এর আওতায় হবিগঞ্জ পৌরসভার বাস্তবায়নাধীন ওই ৩ টি রাস্তার উদ্বোধন অনুষ্ঠান শুরু হয় হবিগঞ্জ সদর হাসপাতালের সামনে। উদ্বোধনকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে এডভোকেট মোঃ আবু জাহির বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের উন্নয়নের অংশ হিসেবেই হবিগঞ্জ পৌর এলাকায় দাতা সংস্থার সহায়তায় উন্নয়ন কাজ পরিচালিত হচ্ছে। তিনি বলেন জনগণের সহযোগিতা অব্যাহত থাকলে ভবিষ্যতেও এ উন্নয়নকাজ আরো ব্যাপকভাবে পরিচালিত হবে। এডভোকেট আবু জাহির উপস্থিত এলাকাবাসীর উদ্দ্যেশে বলেন আপনারাই এ দেশের মালিক। আপনারা ভোট দিয়ে নির্বাচিত করার কারণেই এ সরকার দেশের ব্যাপক উন্নয়ন করতে পারছে। তিনি বলেন, হবিগঞ্জ শহরকে বাসযোগ্য করে গড়ে তুলতে সকল নাগরিককে স্থাপনা নির্মানের সময় বিল্ডিং কোড মান্য করতে হবে। বিল্ডিং নির্মাণের সময় প্রয়োজনীয় জায়গা ছেড়ে দিলে পানি নিস্কাশন, যাতায়তসহ নাগরিকগণ আধুনিক শহরের সুবিধা ভোগ করতে পারবেন। হবিগঞ্জ পৌরসভা যাতে দ্রুততম সময়ের মাঝে উন্নয়ন কাজগুলো সঠিকভাবে সম্পন্ন করতে পারে সে ব্যাপারে সহযোগিতা করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। উদ্বোধনকালে এডভোকেট মোঃ আবু জাহিরের সাথে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম, কাউন্সিলর মোঃ আবুল হাসিম, গৌতম কুমার রায়, শেখ নুর হোসেন, মোঃ আব্দুল আউয়াল মজনু, মোঃ আলমগীর, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সভাপতি মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ পৌরসভার সচিব মোঃ নূরে আলম সিদ্দিকী, নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, পৌরকর্মচারী সংসদের সভাপতি সিদ্ধার্থ বিশ্বাস ও সাধারণ সম্পাদক মোঃ মহিবুর রহমান দুলন প্রমুখ।
বিএমডিএফের আওতায় হবিগঞ্জ পৌরসভার বাস্তবায়নাধীন যে রাস্তা তিনটি অনুষ্ঠানে উদ্বোধন করা হয় সেগুলো হলো ১৫ লাখ ২৬ হাজার টাকা ব্যয়ে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল সম্মুখ হতে ডায়াবেটিক হাসপাতালমুখী ৫ শ মিটার রাস্তা, ২০ লাখ ৫ হাজার টাকা ব্যয়ে অনন্তপুর মসজিদ হতে ইনাতাবাদ মেইন রোড পর্যন্ত ৩২৭ মিটার রাস্তা ও ১২ লাখ ৭৭ হাজার টাকা ব্যয়ে শায়েস্তানগর মসজিদের উত্তর পাশে ১৫৭ মিটার সিসি রাস্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com