মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বানিয়াচঙ্গে মসজিদের ইমাম কর্তৃক কিশোরী ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম সোমবার, ১ জুন, ২০১৫
  • ৪৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার দীঘলবাগ জামে মসজিদের ইমাম আঃ হেকিম (৩০) এর বিরুদ্ধে কিশোরী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল ডাক্তারী পরীক্ষার জন্য তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ধর্ষিতার পিতা জানান, ওই উপজেলার কাউরিয়াকান্দি গ্রামের ক্বারী মোস্তফা মিয়ার পুত্র আব্দুল হেকিম সম্প্রতি ওই মসজিদে ইমামতির চাকুরী নেয়। আরবী পড়ানোর সুবাদে গত মঙ্গলবার সকালে অন্যান্য ছাত্রছাত্রীকে ছুটি দিয়ে জনৈক মেয়েকে পরে যেতে বলে। এক পর্যায়ে সে কিশোরীকে কৌশলে মসজিদের পাশে থাকা ইমামের ঘরে নিয়ে যায়। সেখানে তাকে জোর পুর্বক ধর্ষণ করে। পরে বিয়ে কারার আশ্বাস দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য কিশোরীকে বলে। কিশোরী রক্তাক্ত অবস্থায় তার বাড়ীতে গিয়ে কাঁদতে থাকলে বিষয়টি তার পিতা অনুভব করে এবং লম্পট হেকিম কে  এ বিষয়ে জিজ্ঞাসা করলে সে স্বীকার করে তার মেয়েকে বিয়ে করবে বলে আশ্বাস দেয়। তার কথা বার্তা সন্দেহ হলে বিষয়টি গ্রামের মুরুব্বিয়ানদেরকে অবগত করে কিশোরীর পিতা। এ বিষয়টি নিয়ে গত শনিবার শালিশ বৈঠক অনুষ্টিত হলে ইমাম আব্দুল হেকিম বিষয়টি অস্বীকার করে।
এদিকে অসুস্থ কিশোরীকে গতকাল রবিবার দুপুরে তার পরিবারের লোকজন ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। বিষয়টি জানতে পেরে লম্পট হেকিম প্রভাশালী নেতাদেকে নিয়ে হাসপাতালে এসে ডাক্তারী পরীক্ষায় বাধা সৃষ্টি করে। খবর পেয়ে সংবাদকর্মীরা হাসপাতালে ছুটে যায়। এ সময় লম্পট হেকিমের ছবি তুলতে চাইলে সে তেড়ে আসে। সাংবাদিকরা সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসলে লম্পট হেকিম ও তার সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনা ও তাদের গ্রামে চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com