শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সৈয়দ মুশফিকের মুক্তির দাবীতে মিরপুর কলেজ ছাত্রদলের বিক্ষোভ

  • আপডেট টাইম রবিবার, ৩১ মে, ২০১৫
  • ৫৪৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে বাহুবল উপজেলার মিরপুরস্থ আলিফ সোবহান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল। গতকাল শনিবার বিকালে উপজেলার মিরপুর বাজারে এ বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি মিরপুর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পথসভায় মিলিত হয়।
কলেজ ছাত্রদলের আহবায়ক মোঃ মিলাদ হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক আক্তার হোসেন এবং যুগ্ম আহবায়ক সুমন চৌধুরীর যৌথ পরিচালনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ শাহীন মিয়া। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা ছাত্রদলের বাবলু, শাহ আলম, কলেজ ছাত্রদলের নাসির উদ্দিন সুমন, সৈয়দ শাওন, আবুল কালাম, রুবেল, মকছুদ, আরিফ, জয়নাল, স্বপন, মোশাহিদ, সুমন, কৃষ্ণ, এমরান, সাগর, রনি, লিটন, কালা, জুয়েল, সামসুল, মামুন, রাসেল, হৃদয়, কবির, নজরুল, আমিন, জাকারিয়া, সোহাগ, সুজন, সাইদুল, শফিক, আল আমীন, সাকিব, সাব্বির, মুহিন, রায়হান, রুমেল, আহাদ প্রমুখ। পথসভায় বক্তারা সৈয়দ মুশফিক ও বৃন্দাবন কলেজ ছাত্রদলের আহবায়ক রুবেল আহমেদ চৌধুরীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com