শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বড়ইউড়ি ইউপির ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে লুৎফুর নির্বাচিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ মে, ২০১৫
  • ৪৩২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বানিয়াচং উপজেলার ৭নং বড়ইউড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্যের শুণ্য পদে উপনির্বাচন গতকাল সোমবার শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে মোঃ লুৎফুর রহমান ৪৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বি সৈয়দ জুবায়ের পেয়েছেন ৩৯৫ ভোট। কালাইনজুড়া সরকারী প্রাইমারী বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ চলাকালে বানিয়াচং উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক মুহাম্মদ রায়হানুল হারুন, সহকারী পুলিশ সুপার সাজিদুর রহমান, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্ত্তী, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম সালাম, যুগ্ম সম্পাদক আকিকুর রহমান সেলিম পরিদর্শন করেছেন। নির্বাচনে প্রিজাইটিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার সারোয়ার সুলতান আহমদ। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহিন ভাবে ভোট গ্রহন চলে। মোট ভোটার ১ হাজার ১ শত ৭১ ভোট। এরমধ্যে ৮ শত ৫১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
উল্লেখ্য, উক্ত ওয়ার্ডের নির্বাচিত মেম্বার সাইফুল ইসলাম সেলিম ক্যান্সার আক্রান্ত হয়ে গিত ১০ ডিসেম্বর মৃত্যুবরণ করলে ওই আসনটি শুন্য ঘোষনা করা হয়। ফলে বিপুল উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল সোমবার ভোট গ্রহন ও বেসরকারী ভাবে ফলাফল ঘোষনার কাজ সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com