শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ম্যানচেষ্টারে এমপি মুনিম চৌধুরী বাবুকে সংবর্ধনা

  • আপডেট টাইম শনিবার, ২৩ মে, ২০১৫
  • ৩৯৮ বা পড়া হয়েছে

ম্যানচেষ্টার প্রতিনিধি ॥ যুক্তরাজ্যে সফররত নবীগঞ্জ-বাহুবল (হবিগঞ্জ-১) আসনের সংসদ সদস্য এম এ মুুনিম চৌধুরী বাবুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। যুক্তরাজ্য জাতীয় পার্টি গ্রেটার ম্যানচেস্টার শাখার উদ্যোগে গত বৃহষ্পতিবার স্থানীয় একটি রেষ্টুরেন্টে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
ম্যানচেষ্টার জাতীয় পার্টির চেয়ারম্যান মান্নান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদেকের পরিচালনায় এতে কোরআন থেকে তেলোওয়াত করেন সাহেদ আহমদ।
সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খন্দকার ট্রাষ্ট ইন্টারন্যাশনালের চেয়ারম্যান সুফি খন্দকার, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিনিউটি ব্যক্তিত্ব আব্দুল মন্নাফ, যুক্তরায্য আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ড. মোহাম্মদ শাহনেওয়াজ, শাহ এম এম মুনিম, মহিবুর রহমান বাবু, গনী চৌধুরী, আজাদ মিয়া, কবি মোঃ ইলিয়াস, সাব্বির চৌধুরী, ওয়েস কামীলী জাফর আহমেদ, গাউসুল ইমাম চৌধুরী, সৈয়দ সাদেক, সৈয়দ খোকন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি এম এ মুুনিম চৌধুরী বাবু তার জন্য এই অনুষ্ঠানের আয়োজন কারায় আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের ভূয়শী প্রশংসা করেন। তিনি নির্বাচিত হওয়ার পর নবীগঞ্জ ও বাহুবল উপজেলায় ব্যপক উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। তিনি খুব শিঘ্রই বিবিয়ানার গ্যাস নবীগঞ্জ প্রতিটি ঘরে ঘরে পৌছে দেওয়ার জন্য তিনি কাজ করে যাচ্ছেন বলে জানান। তিনি হবিগঞ্জ-নবীগঞ্জ ও বাহুবল অঞ্চলকে বিনিয়োগের উপযুক্ত স্থান উল্লেখ করে প্রবাসীদের বিনিয়োগের আহবান জানান ও প্রবাসিদের যে কোন ধরনের সহয়তার আশ্বাস প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে তাকে ক্রেষ্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com