শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রসঙ্গ নিম্বর টাওয়ার ॥ ৫০ লাখ টাকা ঘুষ দাবি! নবীগঞ্জের ভূমি উপসহকারী কর্মকর্তা আবিদ আলী বরখাস্ত হবিগঞ্জে জমে উঠেছে ঈদ বাজার ॥ স্বাস্থ্যবিধি পালনে প্রশাসন কঠোর বাংলাদেশি-আমেরিকান দুই ভাই তীর্থ ও তন্ময়ের সাফল্য খোশ আমদেদ মাহে রমজান ॥ আজ ২৫ রমজান লোকড়ায় অর্থ সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী ঠাকুরানী দিঘী রক্ষায় এলাকাবাসীর অভিযোগ ॥ ড্রেজার মেশিন জব্দ খালেদা জিয়ার সুস্থতা কামনায় জেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরে ধান সংগ্রহের উদ্বোধন রিচি গ্রামে ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র নিহত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে বাস উল্টে ১৫ জন যাত্রী আহত
ফরিদ আহমেদ রাজুর সংবর্ধনায় অর্থ প্রতিমন্ত্রী ॥ বিএনপি-জামাত অপরাজনীতি করে দেশকে ধ্বংসের পায়তারা করেছিল

ফরিদ আহমেদ রাজুর সংবর্ধনায় অর্থ প্রতিমন্ত্রী ॥ বিএনপি-জামাত অপরাজনীতি করে দেশকে ধ্বংসের পায়তারা করেছিল

স্টাফ রিপোর্টার ॥ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, বিএনপি হরতাল অবরোধের নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের শিক্ষা ব্যবস্থাকে বাধাগ্রস্থ করেছে। তারা অপরাজনীতি করে দেশকে ধ্বংসের যে পায়তারা করেছিল জনগণ তা রুখে দিয়েছে। সরকার বিরোধী আন্দোলনের নামে দেশের মানুষ হত্যা ও সম্পদ নষ্ট করেছে বিএনপি-জামায়াত জোট। তিনি গতকাল শুক্রবার বিকেলে হবিগঞ্জ শিল্পকলা একাডেমী মিলনায়তনে বিকেবি কর্মচারী ইউনিয়নের নব নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি ফরিদ আহমেদ রাজুর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিপুল সংখ্যক নেতা-কর্মী ও ব্যাংক কর্মকর্তা-কর্মচারীর উপস্থিতিতে জেলা শিল্পকলা মিলনায়তন কানায় কানায় পরিপুর্ণ হয়ে যায়। হবিগঞ্জের ব্যাংক কর্মচারীদের প্রিয়মুখ ফরিদ আহমেদ রাজুর সাফল্যে বক্তাগণ গর্বিত অনুভব করে বক্তব্য দেন। অনুষ্ঠানে প্রতিমন্ত্রীসহ প্রায় ২ ডজন অতিথিকে ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেওয়া হয়। এর আগে সার্কিট হাউজে মন্ত্রীর সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। সেখানে প্রতিমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে জেলা পুলিশের একটি দল।
বিকেবি মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক দিদারুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির, বিকেবি‘র ব্যবস্থাপনা পরিচালক এম এ ইউসুফ, মহাব্যবস্থাপক মোহাম্মদ আব্দুল্লাহ ছাব্বির, জেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ আরব আলী, বিকেবি কর্মচারী ইউনিয়নের কার্যকরী সভাপতি মোঃ মমিনুল হক। প্রধান বক্তা ছিলেন বিকেবি কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ শেফাউল করিম। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিকেবি কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় নেতা  ইশতিয়াক উদ্দিন ভূইয়া, মোঃ আব্দুল আওয়াল, মোঃ কামাল হোসেন, আব্দুল মন্নাফ, মোঃ সিরাজুল ইসলাম, এস এম বেদারুল আলম, মোঃ ফজলুল হক, মোঃ ফারুক ও মোঃ দিলদার হোসেন। এছাড়া অনুষ্ঠানে জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি  সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন। প্রতিমন্ত্রী আরো বলেন, সরকার কৃষকদের কল্যাণে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। কৃষি ব্যাংককে আরো আধুনিকায়ন ও ডিজিটাল করা হবে। কৃষি ব্যাংক শুধু কৃষি ঋণ নয়, শিল্পসহ অন্যান্য খাতে বিনিয়োগ সম্প্রসারিত করা হবে। তিনি ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীদের অনেক দাবির প্রতি সহানুভুতিশীল মনোভাব প্রদর্শন করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com