শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে শাহ মুসলিমের বিরুদ্ধে মামলা ॥ ফুঁসে উঠেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন

  • আপডেট টাইম সোমবার, ৩০ মার্চ, ২০১৫
  • ৪৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ মুসলিমসহ সকল নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়েরের ঘটনায় ফুঁসে উঠেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। গতকাল রোববার মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে চৌমুহনী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ছাত্রলীগ ও তরুনলীগ নেতৃবৃন্দ। সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আতাউস সামাদ বাবু, চৌমুহনী ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ আক্তার হোসেন রিপন, চৌমুহনী ইউনিয়ন তরুণ লীগের যুগ্ম আহববায়ক মোঃ খোকন, মোঃ আলী আকবর, মোঃ  হুমায়ুন, মোঃ জুলকাস, মোঃ কাজল মিয়া, মোঃ বাবুল মিয়া, মোঃ শাহীন মিয়া, মোঃ ছায়েদ মিয়া, মোঃ মাহফুজ মিয়া প্রমুখ। বক্তারা বলেন, অনতিবিলম্বে প্রবীণ আওয়ামীলীগ নেতা শাহ মোঃ মুসলিমসহ সকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার না করা হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।
প্রসঙ্গত, গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসের আলোচনা সভায় জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক দাবি করেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ শাহজাহান ।এ সময় উপস্থাপক উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ও তাকে সমর্থন করেন। এ সময় মুক্তিযোদ্ধা শাহ মোঃ মুসলিমসহ উপস্থিত আওয়ামীলীগ নেতৃবৃন্দ এর তীব্র প্রতিবাদ জানান। পরে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মোঃ শহিদুল ইসলামকে লাঞ্ছিত করে। পরে মোঃ শহিদুল ইসলাম বাদী হয়ে শাহ মোঃ মুসলিমসহ আওয়ামীলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com