মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ব্যবস্থাপনা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ জেলা সদর হাসপাতালে কর্মরতদের জনকল্যাণমুখী হওয়ার নির্দেশ বানিয়াচংয়ে মতবিনিময় সভায় জেলা প্রশাসক ॥ নির্বাচনে অনিয়ম-জালিয়াতি বরদাশত করা হবে না নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরীর বিরুদ্ধে ধর্ষণ মামলার আসামীর পক্ষে শালিসনামা প্রদানের অভিযোগ সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটিতে নতুন ৪ সদস্য চুনারুঘাটে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিন্দ্বন্দ্বিতায় তৃনমূলের জনপ্রিয় প্রার্থী রায়হান উদ্দিন নসরতপুরে মাইক্রোবাস চালককে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে মারধোর করার অভিযোগ ॥ সড়ক অবরোধ মাতৃমঙ্গলের আয়া চন্দনার বিরুদ্ধে ক্লিনিকে রোগীর পাঠানোর অভিযোগ শহর থেকে আবারও মোটর সাইকেল চুরি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নজরুল গ্রেফতার নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি

বাহুবলে সাংবাদিক মনি’র নামে ভূয়া ই-মেইল ব্যবহার করে অবৈধ সুবিধা আদায় করছে একটি চক্র ॥ থানায় জিডি

  • আপডেট টাইম সোমবার, ২৩ মার্চ, ২০১৫
  • ৩১৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে সাংবাদিক মনি’র নামে ভূয়া ই-মেইল ব্যবহার করে অবৈধ সুবিধা আদায় করছে একটি চক্র। ওই চক্রটি বিভিন্ন পত্রপত্রিকায় বিভ্রান্তিমূলক সংবাদ পরিবেশন ছাড়াও নানা অপকর্মে ওই ভূয়া ই-মেইল এডড্রেসটি ব্যবহার করছে। এ ব্যাপারে গতকাল শনিবার সন্ধ্যায় সাংবাদিক নূরুল ইসলাম মনি বাহুবল মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
সূত্র জানায়, নূরুল ইসলাম মনি দীর্ঘদিন ধরে দৈনিক মানবজমিন পত্রিকায় বাহুবল প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এ ছাড়াও তিনি হবিগঞ্জ ও সিলেটের বিভিন্ন স্থানীয় পত্রপত্রিকায়ও সংবাদ পরিবেশেন করেন। এ কাজে তিনি দুইটি ই-মেইল এডড্রেস হঁৎঁষরংষধসসড়হর@ুধযড়ড়.পড়স ও হঁৎঁষরংষধসসড়হর@মসধরষ.পড়স ব্যবহার করেন। কিন্তু তারই নাম ব্যবহার করে হঁৎঁষরংষধসসড়হর৬৫@ুধযড়ড়.পড়স নামে একটি ই-মেইল এডড্রেস খোলে কে বা কারা বিভিন্ন পত্রপত্রিকায় বিভ্রান্তিকর সংবাদ পরিবেশ এবং বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে হুমকি দিয়ে অবৈধ ফায়দা হাসিল করছে। এ ব্যাপারে এ প্রতিনিধিকে সাংবাদিক নূরুল ইসলাম মনি বলেন, কে বা কারা অবৈধ ফায়দা হাসিলের উদ্দেশ্যে আমার নাম ব্যবহার করে উক্ত ভূয়া ই-মেইল আইডিটি খোলে ব্যবহার করছে। এ ভূয়া ই-মেইল ব্যবহারকারীদের ব্যাপারে পত্রিকা কর্তৃপসহ সকলকে সচেতন থাকার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com