শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে শ্বাশুড়িকে নিয়ে ডাক্তার দেখাতে এসে গৃহবধু ফারজানার প্রেমিকের হাত ধরে নিরুদ্ধেশ

  • আপডেট টাইম সোমবার, ১৬ মার্চ, ২০১৫
  • ৬৮১ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ ॥ নবীগঞ্জ শহর থেকে গতকাল রবিবার সকালে এক ডুবাই প্রবাসীর সদ্য বিবাহিত স্ত্রী ফারজানা বেগম (২১) নামের গৃহবধু অজ্ঞাত নামা এক প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে। ঘটনাটি নবীগঞ্জ শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ফারজানা বেগম বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নের চান্দপুর গ্রামের ডুবাই প্রবাসী সিরাজুল ইসলামের স্ত্রী এবং নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে। এ ব্যাপারে ফারজানার শাশুড়ী সাহিদা বেগম থানায় অভিযোগ দাখিল করেছেন।
সুত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার চান্দপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে ডুবাই প্রবাসী সিরাজুল ইসলাম ২০১৪ সনের ২৪ অক্টোবর নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামের সাহাব উদ্দিনের ষোড়শী কন্যা ফারজানা বেগমকে বিয়ে করেন। বিয়ের প্রায় আড়াই মাস পর সিরাজুল ইসলাম তার কর্মস্থল ডুবাই চলে যায়। সিরাজ বিদেশ চলে যাবার পরই তার মা সাহিদা বেগম বিভিন্ন লোকমুখে জানতে পারেন পুত্রবধুর পরকীয়া প্রেমে আসক্ত। এক যুবকের সাথে প্রেমের সম্পর্কসহ আপত্তিকর ছবি রয়েছে। তাৎক্ষনিক বিষয়টি মেয়ের পিত্রালয়ে জানালে গ্রাম্য মাতব্বরদের নিয়ে বিষয়টি সুরাহা হয়। এবং ভবিষ্যতে ফারজানা এমন আচরন করবে না বলেও জানায়। এদিকে গতকাল রবিবার সকালে ফারজানা বেগম তার শাশুড়িকে জানায়, তার শরীরে এলার্জি (চর্ম) রোগ দেখা দিয়েছে, ডাক্তার দেখাতে হবে। সহজ সরল শাশুড়ি সাহিদা পুত্রবধু ফারজানাকে নবীগঞ্জে ডাক্তারের নিকট নিয়ে আসেন। শহরের মধ্য বাজার এলাকায় অবস্থিত চাদসী ডাক্তারের চেম্বারে সিরিয়েল’র জন্য অপেক্ষা কালে একটি সিএনজি গাড়ী যোগে ওই ফামের্সীতে অজ্ঞাত নামা একটি ছেলে ও একটি মেয়ে প্রবেশ করে। মেয়েটি ফারজানার ক্লাস মেইট পরিচয় দিয়ে আলাপ আলোচনা করতে থাকে। এক পর্যায়ে হাটতে হাটতে ডাক্তারের চেম্বার থেকে বের হয় ফারজানা ও তার কথিত ক্লাস মেইট। এ সময় ছেলেটিসহ এরা দ্রুত সিএনজি যোগে চম্পট দেয়। ঘটনার তাৎক্ষণিকতায় শাশুড়ি সুরচিৎকার করলেও কেউ তাদের আটকাতে পারেনি। বিষয়টি ফারজানার পরিবারকে জানানো হয়েছে বলে সাহিদা বেগম দাবী করেছেন। পরে রাতে নবীগঞ্জ থানায় একটি আবেদন করেছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। প্রেমিকের সাথে যাওয়ার সময় ফারজানার কাছে তার স্বামীর দেয়া স্বর্ণালংকার ছিল। এ ঘটনায় শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com