শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বখাটেদের এসিডে ঝলসে গেছে এসএসসি পরীক্ষার্থী

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ মার্চ, ২০১৫
  • ৪০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বখাটেদের ছুড়ে মারা এসিডে এক এসএসসি পরীক্ষার্থীর মুখ ও শরীরের একাংশ ঝলসে গেছে। বুধবার গভীর রাতে হবিগঞ্জ সদর থানার রাজিউড়া ইউনিয়নের জয়রামপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এসিড সন্ত্রাসের শিকার এসএসসি পরীক্ষার্থী হচ্ছেন, ওই গ্রামের মৃত আছকির মিয়ার কন্যা তলিখাল হাই স্কুলের ছাত্রী ওই গ্রামের  মোসা. তাহমিনা আকতার (১৬)।
তাহমিনার চাচা শফিকুল ইসলাম জানান, ওই রাতে তাহমিনা তার ঘরে ঘুমিয়ে ছিলো। রাত দেড়টার দিকে তিন যুবক ঘরের দরজার কড়া ভেঙে ঘরে ঢুকে এসিড ছুড়ে পালিয়ে যায়। এসময় তাহমিনার চিৎকারে সবাই ছুটে আসে। ঘটনার পরপরই তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয়। হবিগঞ্জ হাসপাতালে তাহমিনা আক্তার এ প্রতিনিধিকে জানান, রাতে ঘুমিয়ে থাকা অবস্থায় সারাজ, আলী ও অপর এক যুবক ঘরে ঢুকে তার মুখে এসিড ছুড়ে মারে। সারাজ ও আলী ছাড়া অপর যুবককেও সে চেনে। কিন্তু তার নাম জানে না। স্কুলে যাওয়ার পথে সারাজ ও আলী তাকে উত্ত্যক্ত করতো। এ নিয়ে কয়েকদিন আগে তাদের সঙ্গে তাহমিনার কথা কাটাকাটি হয়। এর জের ধরেই তারা এসিড নিক্ষেপ করেছে বলে দাবি করেন তাহমিনা।
তাহমিনা আরও জানান, এবার তিনি এসএসসি পরীক্ষা দিচ্ছেন। এরই মধ্যে নয়টি পরীক্ষায় অংশ শেষ হয়েছে। আর তিনটি পরীক্ষা এখনো বাকি। আগামীকাল (আজ শুক্রবার) ইসলাম শিক্ষা পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক হোমায়ারা জানান, তাহমিনার মুখের একপাশ এবং হাত ও পিঠের কিছু অংশ ঝলসে গেছে। হবিগঞ্জ সদর থানার ওসি নাজিমউদ্দিন বলেন, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com