শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাইকপাড়া এলাকায় ॥ বাস ও অটোরিক্সার সংঘর্ষ নিহত ২ ॥ আহত ১৫ জন

  • আপডেট টাইম রবিবার, ১ মার্চ, ২০১৫
  • ৪৮১ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাইকপাড়া এলাকায় দুরপাল্লার যাত্রীবাহী বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। গতকাল শনিবার দুপুরের দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-হবিগঞ্জ সদর RTA (6) copyউপজেলার যাত্রাবড়বাড়ি গ্রামের আহমদ আলীর ছেলে মুজিব মিয়া (২৮) ও একই গ্রামের আজগর আলীর স্ত্রী জিলয় আক্তার (৫০)। এরা দু’জনই সিএনজি যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর পরই স্থানীয় জনতা সড়ক অবরোধ করে রাখে। ঘন্টাব্যাপী ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে সদর থানা পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিক করে লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। এদিকে দুর্ঘটনার পর একদল দুর্বৃত্ত যাত্রীদের মূল্যবান জিনিসপত্র লুট করে নেয়।  পুলিশ ও এলাকাবাসী সূত্রে RTA (2) copyজানা গেছে, গতকাল দুপুরে হবিগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া দিগন্ত পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-১৮৩৯) পাইকপাড়া এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সার (হবিগঞ্জ খ-১১-১৯৪৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই উল্লেখিত দুইজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ইকবাল ও কবিরকে ঢাকা এবং অটোরিক্সা চালক আখলাক মিয়া ও আতাউর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া Untitled-1 copyসাহেরা খাতুনকে (৩২), কবির মিয়া (৩০), নুরুল হক (৪০), মহিবুর রহমান (২০), সাজেদা বেগম (৩৫), মিজান মিয়া (২০), মোঃ লিটন মিয়া (৫০), ইকবাল হোসেন (৪৫), উবায়দুল হক (৮), আসমাউল করিম (৩১), তাহের আলী (৩০) ও আলী আকবর (৩০)কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদর মডেল থানার এসআই সফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার ও আহতদের সদর হাসপাতালে নিয়ে আসে। গাড়ি দু’টিকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com