শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বিভিন্ন মামলায় এক দিনে হবিগঞ্জের ৩ চেয়ারম্যান ও ২ মেম্বার কারাগারে

  • আপডেট টাইম বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৭৩ বা পড়া হয়েছে

পাবেল খান চৌধুরী ॥ বিভিন্ন মামলায় হবিগঞ্জে একই দিনে সাবেক ও বর্তমান ৩ চেয়ারম্যান ও ২ ইউপি সদস্যকে কারাগারে প্রেরন করা হয়েছে।
প্রকাশ, মানবতাবিরোধী অপরাধের অভিযোগে বানিয়াচংয়ের খাগাউড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ওই গ্রামের বাসিন্দা মুজিবুর রহমান আঙ্গুর মিয়া ও তার বড় ভাই সাবেক ইউপি চেয়ারম্যান মহিবুর রহমান বড় মিয়াকে গ্রেফতার করে ডিবি পুলিশ। তারা দুই ভাই বর্তমানে স্বপরিবারে হবিগঞ্জ শহরে বসবাস করছেন। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২ এর গ্রেফতারি পরোয়ানা জারির পর নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি বাজার থেকে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এদিকে সোমবার ওই উপজেলার ১৫নং পইলারকান্দি ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য ওই গ্রামের সোনা মিয়ার পুত্র আব্দুল আহাদকে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে হবিগঞ্জ সদর থানায় দায়ের করা একটি বিস্ফোরক মামলায় গ্রেফতার  করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। মাধবপুর উপজেলার হরিতলা গ্রামে নির্মানাধিন নাহিদ ফাইনটেক্স মিলসের লোকজনের সাথে স্থানীয় জমির মালিকদের বিরুধ সৃষ্টি হয়। এনিয়ে গত বছরের ১৯ ডিসেম্বর নাহিদ ফাইনটেক্স লিমিটেডের লোকজনের সাথে জমির মালিকদের সংঘর্ষ বাধে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় ওই উপজেলার ১১নং বাঘাসুরা ইউনিয়নে পর পর তিনবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান সাহাবুদ্দিন আহমদ ও একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পর পর চাঁর বার নির্বাচিত সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদকে আসামী করা হয়। এরই প্রেক্ষিতে গতকাল চেয়ারম্যান সাহাবুদ্দিন আহমদ ও ইউপি সদস্য আব্দুর হবিগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান সিদ্দিকীর আদালতে হাজির হয়ে জামিন প্রার্থণা করেন। আদালত মামলার শুনানি তাদের জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com