শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

২০ দলীয় জোটের হরতাল-অবরোধরবিরোধী প্রতিবাদ সমাবেশে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী ॥ বর্তমান সরকারের সফলতা হাতের নাগাইলেই উন্নত চিকিৎসা সেবা

  • আপডেট টাইম রবিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রির্পোটার ॥ ২০ দলীয় জোটের জ্বালাও পোড়াও ও নাশকতার বন্ধের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএমএ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ হবিগঞ্জ জেলা শাখা। গতকাল দুপুরের হবিগঞ্জ সদর থানার সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।
এতে সভাপতিত্ব করেন বিএমএ, স্বাচিপ, সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী। এতে বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর হাসপাতালের তত্ত্ববধায়ক ডাঃ সারয়ার আলম বিএমএ’র সহ-সভপতি ডাঃ অসিত রঞ্জন দাশ, যুগ্ম সম্পাদক ডাঃ সৈয়দ মুজিবুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক ডাঃ মখলিউছুর রহমান উজ্জল, ডাঃ প্রদীপ কুমার দাশ, ডাঃ আশরাফ উদ্দিন, ডাঃ মহসিন করিম, ডাঃ রাম চন্দ্র দাশ, ডাঃ জিয়াউর রহমান, ডাঃ মখলিছুর রহমান শামিম, ডাঃ মাহবুবুর রহমান, ডাঃ মবিন উদ্দিন, ডাঃ শুভন, ডাঃ শামিমা আক্তার প্রমুখ।
সভাপতি’র বক্তব্যে ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন, বিএনপি জামায়াতের সারাদেশে যে নাশকতা করছে জনগণকে তা প্রতিহত করতে হবে। তিনি বলেন, বতর্মান সরকার দেশের চিকিৎসা সেবায় যে বিল্পব ঘটিয়ে তা অন্য কোন সরকারের আমলে হয়নি। মুশফিক চৌধুরী বলেন, শেখ হাসিনার সরকার মতায় আসার পর প্রতিটি গ্রামের কউিনিটি কিনিক চালু করেছে। মানুষ হাতের নাগালেই পাচ্ছেন উন্নত চিকিৎসা সেবা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com