বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ ॥ হামলা ও সংঘর্ষে আহত ১৫ ॥ স্বর্ণের চেইন ও নগদ ২ লাখ টাকা লুট

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৫০৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়গাঁও গ্রামের পূর্ব শরুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের মা মেয়েসহ ৯ জন আহত হয়েছে। আক্রমনকারীরা নগদ ২ লাখ টাকা, স্বর্নের চেইন লুট করে নিয়ে গেছে। গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়গাও গ্রামের জলফু মিয়া তালকুদারের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত আলফু মিয়া তালুকদারের পুত্র ফজল মিয়া, সাদিক মিয়া, রফিক মিয়া, গোলাম নবী মেম্বারের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গতকাল বুধবার বিকালে বড় গাও গ্রামের দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের লোকজনের উপর হামলা চালায়। হামলা ও সংঘর্ষে একই পরিবারের ৯ জনসহ ১৫ আহত হয়। গুরুতর আহত মোছাঃ ছালেমা বেগম তালুকদার (৫৫), জুলফু মিয়া, শামীম মিয়া তালুকদারকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত খালেদা বেগম, জসিম তালুকদার, শিরিনা বেগম, জুলেখা বেগম তালুকদরকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি ও চিকিৎসা দেওয়া  হয়েছে। হামলাকারীরা এ সময় হামলাকারীরা একটি স্বর্নের চেইন ও জমি খরিদের জন্য উত্তোলনকৃত নগদ ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
এ ব্যাপারে সেলিম মিয়া তালুকদার বাদী হয়ে গতকাল বুধবার রাতে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com