শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ইকরামে সিএনজি যাত্রী বাউল শিল্পী বীথিকে অপরণের চেষ্ঠা চালক ও তার বন্ধুর ॥ চলন্ত গাড়ী থেকে লাফ দিয়ে আত্মরক্ষা

  • আপডেট টাইম শনিবার, ২৪ জানুয়ারী, ২০১৫
  • ৪২১ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ বানিয়াচঙ্গের ইকরাম গ্রামে এক বাউল শিল্পীকে অপহরণের চেষ্ঠা ব্যর্থ হয়েছে। সিএনজি থেকে লাফ দিয়ে বাউল শিল্পী বীথি নিজেকে রক্ষা করে। ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, ইকরামের মন্টু দাশের মেয়ে উত্তর সাঙ্গর শেখ সামছুল হক কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী বাউল শিল্পী বীথি দাশ (১৬) হরিনবেড় মাজারে গানের আসরে অংশগ্রহণ শেষে সিএনজি যোগে বাড়ি যাচ্ছিলেন। এ সময় তার উপর কুনজর পরে সিএনজি চালক ও তার বন্ধুর। সিএনজিটি ইকরাম গ্রামের টাওয়ারের কাছে পৌছামাত্র সিএনজিটি গ্রামের ভেতরের অন্য আরেকটি রাস্তা দিয়ে যাবে বলে কৌশলে বীথিকে রেখে অন্যান্য যাত্রীদের নামিয়ে দেয় চালক। পরে গ্রামের ভেতরের একটি নির্জন রাস্তা দিয়ে যাওয়ার সময় বীথিকে উত্যক্ত করতে থাকে চালক ও তার বন্ধু। এ সময় বীথি তাদের মতিগতি টের পেয়ে চলন্ত সিএনজি থেকে লাফ দিয়ে আত্মরক্ষা করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে ভর্তি করে। খবর পেয়ে সুজাতপুরের ইউপির সাবেক চেয়ারম্যান আতাউর রহমান হাসপাতালে এসে বীথির চিকিৎসার খবরা খবর নেয়। তিনি জানান, বীথির ব্যাপারে যা করনীয় আমি তা করবো। ইকরাম রোডে যাতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না হয় সে ব্যাপারে আমি ব্যবস্থা নিব। এ ব্যাপারে বীথির পিতা মন্টু দাশ জানান, আমি দিনমজুরি করে সংসার চালাই, আমার দুটি মেয়ে অভাবের তাড়নে তাদের লেখাপড়ার খরচ দিতে পারিনা। দুটা পয়সা রোজগারের জন্য মেয়েটাকে গানে পাঠাই, আপনারা আমার সব আমি আপনাদের কাছে এর বিচার চাই। নির্যাতনকারী সিএনজি চালক ইকরাম গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মোজাফ্ফর ও একই গ্রামের ধলাই মিয়ার ছেলে ঝিলাই মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com