বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জে ট্রেনে যান্ত্রিক ত্র“টি সারাদেশের সাথে সিলেটের রেল যোগাযোগ বন্ধ

  • আপডেট টাইম শুক্রবার, ৯ জানুয়ারী, ২০১৫
  • ৪০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে আন্তঃনগর জয়ন্তিকা ট্রেনের যান্ত্রিক ত্র“টির কারণে সিলেটের সাথে ঢাকাসহ সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-সিলেট রেলপথের শায়েস্তাগঞ্জের অদুরে সুতাং ব্রিজের কাছে হঠাৎ করেই ট্রেনটির যান্ত্রিক ত্র“টি দেখা দেয়। শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার জাহাঙ্গীর আলম জানান, হঠাৎ ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে এ রুটে রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ইঞ্জিন মেরামতের চেষ্টা করা হচ্ছে।
এদিকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের টিলাগাঁও রেল ষ্টেশন ও মনু রেল ষ্টেশনের মাঝামাঝি স্থানে রাত সোয়া তিনটার দিকে সিলেট থেকে ছেড়ে আসা উদয়ন আন্ত:নগর ট্রেনটির ইঞ্জিনসহ সাতটি বগী লাইনচ্যুত হয়ে যায়। এতে সিলেটের সাথে সারাদেশের রেল চলাচল বন্ধ হয়ে যায়। প্রত্যক্ষদর্শী যাত্রী ও পুলিশ সূত্র জানায়, সিলেট থেকে চট্রগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা ৭২৪০নং আন্ত:নগর উদয়ন এক্সপ্রেস ট্রেনটি মাইজগাঁও রেল ষ্টেশনে আসার পর যাত্রীরা চালককে জানায় একটি বগীর চাকায় কি যেন ঘষছে। চালক ও পরিচালক মিলে ট্রেনের ব্রেকে সমস্যা পাওয়ার পর সিলেট থেকে ইঞ্জিনিয়ার এসে বগীটি সারানোর পর ট্রেন চালুর নির্দেশ দেয়া হয়। ট্রেনটি টিলাগাঁও স্টেশনের কাছে আসলে বিকট শব্দ করে পড়ে যায়। এসময় গাড়িটির ৬টি বগী এবং ইঞ্জিন লাইনচ্যুত হয়। এতে মহিলাসহ ৫০ জন যাত্রী আহত হয়েছেন। ট্রেন চালক মো: আবুল কালাম খান জানান রেলের দুটি ফিস প্লেট খুলে ফেলাতে এ ঘটনা ঘটেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com