শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

দ্রুত বিচার আইনে দায়েরকৃত মামলার ৭ ছাত্রদল নেতার জামিন না মঞ্জুর

  • আপডেট টাইম বুধবার, ৭ জানুয়ারী, ২০১৫
  • ৪৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে রোববার বিকেলে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত দ্রুত বিচার আইনে দায়েরকৃত মামলার ৭ আসামীর জামিন আবেদন না মঞ্জুর করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তার এই আদেশ দেন।
রোববার বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অবরুদ্ধ করার প্রতিবাদে হবিগঞ্জে ছাত্রদল ও পুলিশের মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশের ব্যবহৃত হিউম্যান হলার, ইজি বাইকসহ ১০/১৫টি যানবাহন ও জেলা শিক্ষা অফিস ভাংচুর করা হয়। এই ঘটনায় জেলা ছাত্রদল সদস্য এম এ রুমেল, কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আহত সাইদুর রহমান, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আল আমিন তালুকদার, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহ আলম, উজ্জল, মুতাব্বির রাব্বি, আল আমিন শুভনকে আটক করে পুলিশ। পরে রাতে গ্রেফতারকৃত ৭ জনসহ ৮৫ জনকে আসামী করে এসআই দেলোয়ার বাদী হয়ে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। সোমবার বিকেলে গ্রেফতারকৃতদেরকে কারাগারে পাঠানো হয়। গতকাল মঙ্গলবার তাদের আইনজীবী অ্যাডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান জামিনের জন্য আবেদন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com