শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শহরে পুলিশ-ছাত্রদল সংঘর্ষের ঘটনায় আড়াই শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ জানুয়ারী, ২০১৫
  • ৩৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের তিনকোনা পুকুর পাড় এলাকায় ছাত্রদল-পুলিশ সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষকালে জেলা শিক্ষা অফিস, ব্যবসা প্রতিষ্ঠানসহ বেশ কটি যানবাহন ভাংচুর করা হয়। গত রবিবার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সর্দার আব্দুল মন্নানসহ ৮৭ জনের নাম উল্লেখ করে  অজ্ঞতনামা আরো ১৫০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৯ ছাত্রদলকর্মীকে আটক করেছে। আহত পুলিশ সদস্যরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। পুলিশের পক্ষ থেকে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রবিবার বিকেলে জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদের নেতৃত্বে একটি মিছিল তিনকোনা পুকুর পাড় এলাকা থেকে বের করতে চাইলে পুলিশ বাধাঁ দেয়। এ ঘটনার জের ধরে পুলিশের সাথে নেতাকর্মীদের বাকবিতন্ডার এক পর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। সংঘর্ষ চলাকালে ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। প্রধান সড়কে বন্ধ হয়ে পড়ে যান চলাচল। এসময় বেশকটি টমটম ও মাইক্রোবাস ভাংচুর করা হয়।
পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৩ রাউন্ড টিয়ার শেল ও ৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। এসময় শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছাত্রদলকর্মী সন্দেহে সাইফুল, উচ্ছাস, মোতাব্বির, আলামিন-১, আলামিন-২, শাহ আলম, রুমেল, মিন্টু ও শোভনকে আটক করে।
আহত এসআই দেলোয়ার, কনস্টেবল ইমরান, সাইফুল, উজ্জ্বল, স্বপন, শামীম, মারুফ ও জাহিদকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে জেলা ছাত্রদলের ১ম যুগ্ম আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাকসুদুর রহমান উজ্জল,পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাফিজুল ইসলাম হাফিজ, কলেজ ছাত্রদলের আহ্বায়ক রুবেল আহমেদ চৌধুরী, আল আমীন, জাকারিয়া রুবেল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সরদার আব্দুল মন্নান, যুবদল নেতা অলিউর রহমানসহ ৮৭ জনের নাম প্রকাশ এবং অজ্ঞাত আরো ১০০/১৫০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com