শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ছাত্রলীগ নেতার আরজি ক্রটিপূর্ণ হওয়ায় হবিগঞ্জ আদালতে তারেক রহমানের বিরুদ্ধে মামলা খারিজ

  • আপডেট টাইম বুধবার, ২৪ ডিসেম্বর, ২০১৪
  • ৩৯৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মানহানি মামলা খারিজ করে দিয়েছেন আদালত। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম বাদী হয়ে গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে ১০০ কোটি টাকার মানহানি মামলাটি করেন। মামলাটি ত্র“টি থাকায় আদালতের বিজ্ঞ বিচারক রশিদ আহমেদ মিলন মামলা গ্রহণ না করে তা খারিজ করে দেন।
মামলার বাদী পক্ষের আইনজীবী পিপি আকবর হোসেইন জিতু, চৌধুরী আবু বকর সিদ্দিকী, আবুল মনসুর, লুৎফুর রহমান তালুকদারসহ শতাধিক আইনজীবির উপস্থিতিতে মামলাটি দায়ের করা হয়।
মামলার বাদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ বলেন, ‘তারেক জিয়ার বিরুদ্ধে আদালতে মামলা করা হলে আদালত তা গ্রহণ না করে খারিজ করে দেন। পরবর্তীতে উচ্চ আদালতে মামলা করব।’ এদিকে মামলাটি খারিজ হয়ে গেলে জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম কোর্ট প্রাঙ্গনে এক প্রতিবাদ সভায় মিলিত হয়। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা পাল্টা প্রতিবাদ সভা করে শ্লোগান শুরু করে। এসময় উভয় পক্ষে উত্তেজনা দেখা দেয়। পরে সদর থানা ও কোর্ট পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি সামাল দেয়।
এসময় আদালত পাড়ায় জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সভাপতি এডভোকেট সামছু মিয়া চৌধুরী, কামাল উদ্দিন সেলিম, রমিজ আলী, আবুল ফজল, এনামুল হক মোশাহিদ, কুতুব উদ্দিন জুয়েল বলেন, আদালতে আমরা ন্যায় বিচার পেয়েছি। মামলা হামলা করে আন্দোলন বন্ধ করা যাবে না।
গত ১৫ ডিসেম্বর যুক্তরাজ্যের ইস্ট লন্ডনের অস্ট্রিয়াম ব্যাংকোয়েট হলে যুক্তরাজ্য বিএনপির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তারেক রহমান বঙ্গবন্ধুকে কটূক্তি এবং তার দলীয় লোকজনকে উস্কানি দিয়ে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com