বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সড়ক দূর্ঘটনায় সাংবাদিক আজাদ সহ ৫ জন আহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ ডিসেম্বর, ২০১৪
  • ৩২৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে সড়ক দূর্ঘনায় সাংবাদিক এম এ আহমদ আজাদসহ ৫ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
জানা যায়, গতকাল দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাজার সৈয়দ পুর পূবালী ব্যাংক থেকে রায়ঘর গ্রামের জনৈক যুবক ৮০ হাজার টাকা উত্তোলন করে বাড়ি যাবার পথে র‌্যাব পরিচয়ে তাকে অপহরণ করে নিয়ে যায়। এখবরটি মুহুর্তের মধ্যে সবত্র ছড়িয়ে পড়লে সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়। সংবাদটি সংগ্রহের জন্য দৈনিক সমকালের নবীগঞ্জ প্রতিনিধি এম এ আহমদ আজাদ মোটর সাইকেল যোগে রওয়ানা দেন। পথিকমধ্যে মহাসড়কের পার্শ্বে আউশকান্দি রহমান কমিউনিটি সেন্টার সংলগ্ন স্থানে অপর একজন সাংবাদিকের জন্য মোটর সাইকেল নিয়ে অপেক্ষা করছিলেন। এ সময় পিছন দিক থেকে একটি নাম্বারবিহীন সিএনজি দ্রুতগতিতে এসে মোটর সাইকেলকে সজোড়ে ধাক্কা দিলে সাংবাদিক এম এ আজাদ ছিটকে মহাসড়কের পার্শ্বে পড়েন। এতে আজাদ, সিএনজির চালক শামীম আহমদ ও যাত্রী মনসুর আহমদসহ ৪ যাত্রী আহত হন। সিএনজির ধাক্কা আজাদের মোটর সাইকেলটি ধুমড়ে মুছড়ে গেছে। সিএনজিও ক্ষতিগ্রস্থ হয়েছে। স্থানীয় জনতা তাদের উদ্ধার করে আউশকান্দি অরবিট হসপিটালে নিয়ে আসলে আশংকাজন অবস্থায় সিএনজি চালক ও যাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। আহত সাংবাদিক আজাদ সহ ৩জনকে চিকিৎসা প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com