শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

হত্যা মামলা থেকে বাঁচতে বাদীর ভাইকে অপহরণ করে হত্যার চেষ্টা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ নভেম্বর, ২০১৪
  • ৪০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরতলীর ধুলিয়াখাল এলাকায় একটি হত্যা মামলা থেকে বাঁচতে বাদীর ভাইকে অপহরণ করে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটে গতকাল বুধবার সন্ধ্যায়।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, দুলিয়াখাল এলাকার আব্দুল গফুরের পুত্র আবুল বাশারকে গতকাল দুলিয়াখাল পয়েন্ট থেকে জোর পূর্বক সিএনজিতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায় একই এলাকার আউয়াল মিয়া, আব্দুল হাই, মুুজাহিদসহ কয়েকজন লোক। পরে তাকে বহুলা এলাকায় একটি ঘরে আটকে রেখে হত্যার চেষ্টা চালায়। এসময় স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দিলে সদর থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় জনতার সহায়তায় তাকে উদ্ধার করা হয়। পরে তাকে গুরুতর অবস্থায় http://www.banglaconverter.com/images/unicode-box.jpgহবিগঞ্জ সদর হাসপাতালে ভর্র্তি করা হয়। এ ব্যাপারে সদর থানায় রাতেই একটি মামলা দায়ের করা হয়। উল্লেখ্য আবুল বাশারের ভাই আবুল হাসানের সাথে একটি হত্যা মামলা নিয়ে আউয়াল মিয়ার বিরোধ চলে আসছে। এরই জেরধরে তাকে গতাকাল অপহরণ করে হত্যার চেষ্টা চালায় আউয়াল মিয়া ও তার সহযোগীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com