শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বামৈ মুক্তিযোদ্ধা জিয়া কলেজের ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৩
  • ৪৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামীলীগ সরকার নতুন শিক্ষা নীতির মাধ্যমে ১ম শ্রেনী থেকে দশম শ্রেনী পর্যন্ত ছাত্র/ছাত্রীদের বিনামূল্যে বই ও গরীব মেধাবী ছাত্র/ছাত্রীদের উপবৃত্তি প্রদান, স্কুলের কমলমতি শিশুদের টিপিনের ব্যবস্থা করেছে। বর্তমান সরকারের ৫ বছরে শতাধিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান, শিক্ষা সামগ্রী প্রদান এবং প্রয়োজনীয় শিক্ষক নিয়োগসহ ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তিনি বলেন, বর্তমান সরকার ২৬ হাজার বেসরকারী প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করণ করে এক যুগান্তরকারী দৃষ্টান্ত সৃষ্টি করেছে। তিনি গতকাল ১ কোটি ৬৪ লাখ ব্যয়ে লাখাই উপজেলার বামৈ মুক্তিযোদ্ধা জিয়া কলেজের ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথাগুলো বলেন।
বামৈ মুক্তিযোদ্ধা জিয়া কলেজে মাঠে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ সমজিত চক্রবর্তী। প্রভাষক রাজীব আচার্য্যরে পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ দ্বীন ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান রফিক আহমেদ, ভাইস চেয়ারম্যান এস আর তালুকদার শাহনূর, লাখাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ মুশফিউল আলম আজাদ, মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, করিম মেম্বার, শেখ ফরিদ মেম্বার, প্রভাষক সৈয়দ আফজল, লাখাই উপজেলা ছাত্রলীগের সভাপতি খোকন চন্দ্র গোপ সৌরভ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com