বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে নৌকা চুরির হিড়িক ভিসিডি প্রদর্শন বন্ধ ও চোরদের গ্রেফতারের দাবী এলাকাবাসীর

  • আপডেট টাইম শনিবার, ২৫ অক্টোবর, ২০১৪
  • ৩৮১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের পৌর এলাকার বিভিন্ন গ্রামে নৌকা চুরির হিড়িক পড়েছে। চোরেরা সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন দোকানে ভিসিডি দেখে সময় কর্তন করে রাত ২/৩টার দিকে স্থানীয় হাওড় থেকে অসহায় গরীব জেলেদের মাছ ধরার নৌকা চুরি করে বিভিন্ন স্থানে কম মুল্যে বিক্রি করে দেয় বলে অভিযোগ রয়েছে। প্রতিদিন রাতে বানিয়াচং সড়কস্থ একটি ভেরাইটিজ দোকানে ভিসিডির আড্ডা বসে। ওই আড্ডায় বিভিন্ন উঠতি বয়সের যুবক আনাগোনা বেশী থাকে। ফলে এলাকায় সিদেঁল চুরি, নৌকা চুরিসহ জুয়ার আড্ডা জমজমাট হয়ে উঠেছে।
জানা যায়, অতি সম্প্রতি কানাইপুর গ্রামের দিন মজুর তোরাব আলীর একটি নৌকা, হরিপুর গ্রামের আছমান আলীর একটি নৌকা ও পিরিজপুরর রহিম উল্লার ছেলের একটি নৌকাসহ ৫টি মাছ ধরার নৌকা চুরি হয়। নৌকার মালিকগণ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে গত বুধবারে উপজেলার সোনাপুর গ্রামের তোফান মিয়ার বাড়িতে কানাইপুরের তোরাব আলীর নৌকা পান। সেখানে গ্রাম্য শালিস বসলে জানা যায়, পৌর এলাকার হরিপুর গ্রামের জামান উল্লার ছেলে খোরশেদ মিয়া, মৃত বজলা মিয়ার ছেলে বাবুল মিয়া ওই নৌকাটি চুরি করে একই গ্রামের মিন্নত আলীর মাধ্যমে চোরাই নৌকাটি সোনাপুর বিক্রি করেছে। এ ছাড়া হরিপুরের তমিজ উল্লার বাড়ি সিদঁ কেটে চোরের দল প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এলাকাবাসী তমিজ উল্লার বাড়ি চুরি ও নৌকা চুরির সাথে একটি চোরাই নেটওয়ার্ক জড়িত বলে অভিযোগ করেছেন। এ ছাড়া নবীগঞ্জ বানিয়াচং সড়কে একটি ভেরাইটিজ দোকানে প্রতিদিন সন্ধ্যা হতে গভীর রাত পর্যন্ত অবাধে ভিসিডি প্রদর্শন করে আড্ডা জমে উঠে। আর এ সব আড্ডার কারনেই এলাকায় চুরি ও জুয়া খেলা আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে। এলাকাবাসী অতি সত্ত্বর ওই দোকানে ভিসিডি প্রদর্শন বন্ধ করার পাশাপাশি এলাকার চিহ্নিত চোরদের গ্রেফতার করার জন্য আইন প্রয়োগকারী সংস্থার নিকট জোর দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com