রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা জেলার বিভিন্ন গরু বাজারে কাদা ক্রেতা-বিক্রেতাদের ভোগান্তি গউছকে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব প্রদান মাধবপুরে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত মেয়ের স্বপ্ন বাস্তবায়ন করতে নবীগঞ্জে হেলিকপ্টার চড়ে বাড়ি ফিরলেন গ্রীস প্রবাসী হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম’র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ চোরাই গরুসহ বাহুবলের যুবক গ্রেফতার ॥ ঈদকে সামনে রেখে সক্রিয় গরুচোর চক্র মসলার মূল্য বৃদ্ধি বিপাকে ক্রেতারা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার ॥ পরিবারের দাবি পরিকল্পিত হত্যা গোবিন্দপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী ও পুত্রসহ মামলার বাদিনী গুরুতর আহত ॥ আটক ১

হবিগঞ্জে স্বাস্থ্য সহকারী পদে লিখিত পরীক্ষা স্থগিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে স্বাস্থ্য সহকারী পদে লিখিত পরীক্ষা স্থগিত করেছেন আদালত। গত সোমবার সিনিয়র সহকারী জজ মো. তারেক আজিজ আগামী ২৪ মে অনুষ্ঠিতব্য স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ পরীক্ষা এক মাসের জন্য স্থগিত রাখতে অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞা দিয়েছেন। গত ১৫ মে স্বাস্থ্য সহকারীর শূন্য পদে নিয়াগপ্রাপ্ত ১৪ জন ওই পরীক্ষা বন্ধে স্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে মোকদ্দমা দায়ের করেছিলেন। মামলার বিবাদী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও হবিগঞ্জের সিভিল সার্জনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুলিপি দেয়া হয়েছে।
মামলা সূত্রে জানা যায়- ২০১২ সালে অস্থায়ী ভিত্তিতে ১৪ জনকে নিয়োগ দেয়া হয়। তারা এই কাজে অভিজ্ঞতা ও দক্ষতা অর্জন করেন। ফলে সরকারী চাকুরিতে নিয়োগপ্রাপ্তির বয়সসীমাও অতিক্রম হয়ে যায়। বাদীপরে দাবি- মানবিক দৃষ্টিকোণ থেকে তাদেরকে উক্ত পদে অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ স্থায়ী করা উচিত ছিল। কিন্তু তা হয়নি। উল্লেখ্য- আগামী ২৪ মে হবিগঞ্জ জেলার ১১ কেন্দ্রে স্বাস্থ্য সহকারী পদে নিয়োগের জন্য লিখিত পরীার দিন ধার্য্য ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com