শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জেলা আইনজীবি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি-ওবায়দুল হাসান ॥ অধিকার বঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করতে কাজ করুন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী সাজু মিয়া গ্রেপ্তার উপজেলা নির্বাচন বর্জনের আহবানে জেলা বিএনপির লিফলেট বিতরণ সুলতান সালাউদ্দিন টুকু’র মুক্তি’র দাবীতে সফিকুর রহমান সিতু’র নেতৃত্বে জেলা যুবদলের বিক্ষোভ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মহান মে দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ শিল্পপতি রাখাল কুমার গোপকে হবিগঞ্জ পৌরসভার সংবর্ধনা

বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৬ বা পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ সদর উপজেলায় তিন হাজার কৃষককে বিনামূল্যে রাসায়নিক সার ও ধান বীজ প্রদান করা হয়েছে। সরকারের পক্ষ থেকে প্রত্যেকে ৫ কেজি বীজ ও ৫ কেজি করে মোট ১০ কেজি এমওপি এবং ডিএপি সার পেয়েছেন। গতকাল সোমবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রঞ্জন চন্দ্র দে এতে সভাপতিত্ব করেন। কৃষি বিভাগ জানায় আউশ আবাদ বাড়ানোর লক্ষ্যে কৃষকদের মাঝে এ সহায়তা বিতরণ করা হয়েছে। প্রতিজন কৃষক বিনামূল্যে ৮০০ টাকার উপকরণ পাচ্ছেন। এ হিসেবে সদর উপজেলায় মোট ২ কোটি ৪০ লাখ টাকার কৃষি উপকরণ করা হচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এমএ মোতালেব, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, সদর উপজেলা কৃষি কর্মকর্তা একেএম মাকসুদুল আলম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ আবু জাহির বলেন, খালেদা জিয়া কৃষকদের মাঝে প্রতারণা করেছিলেন; সার চাওয়ায় কৃষকদের গুলি করে হত্যা করিয়েছিলেন। আর এখন আওয়ামী লীগ কৃষকদের সার-বীজের পাশাপাশি মূল্যবান যন্ত্রপাতিও দিচ্ছে। এজন্য দেশের কৃষক-শ্রমিকসহ সকল শ্রেণিপেশার মানুষ আওয়ামী লীগকে পছন্দ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com