সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হবিগঞ্জ গভ: হাইস্কুলের এ্যালামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পরামর্শ সভা ॥ সমন্বয় কমিটি গঠন হবিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আলোচনা সভা ধল বাজারে ট্রাক্টর চাপায় নারী নিহত জগতপুরে মোটর সাইকেল উল্টে বিজিবি সদস্য আহত মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ শায়েস্তাগঞ্জে খোয়াই নদীতে গোসল করতে গিয়ে দুই ভাই নিখোঁজ ॥ ১ জনের লাশ উদ্ধার নোভা ডিজিটাল সাইন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় ২ সিএনজি যাত্রী নিহত

  • আপডেট টাইম সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ২৫ বা পড়া হয়েছে

এটিএম সালাম/আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি এলাকায় গতকাল রবিবার (৩ মার্চ) সকালে ইট ভর্তি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে ২ জন সিএনজি যাত্রী নিহত, অপর ২ জন আহত এবং ৩টি শিশু বাচ্চা অক্ষত রয়েছে। স্থানীয় জনতা দুর্ঘটনার খবর পেয়ে প্রায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। পরে শেরপুর হাইওয়ে পুলিশ এবং নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিক করে এবং নিহতদের মরদেহ সিএনজিসহ থানায় নেয়া হয়েছে। হতাহতদের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চরকাটখাল গ্রামে।
সুত্রে জানা যায়, উল্লেখিত গ্রামের সাহেদ আলীর ছেলে আব্দুল হাকিম শিশু বাচ্চাসহ পরিবারের ৭ জন সদস্যদের নিয়ে মৌলভীবাজার বরাক গ্রামের ভাড়াটিয়া বাসা থেকে সকাল সাড়ে ৯ টার দিকে নিজ বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চরকাটখাল গ্রামে যাওয়ার জন্য একটি সিএনজি মৌলভীবাজার থ (১৩-৩৫২০) যোগে রওনা দেন। বেলা সাড়ে ১২ টার দিকে সিএনজিটি আউশকান্দি রহমান কমিউনিটি সেন্টারের নিকটস্থ স্থানে পৌছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ইট বোঝাই ট্রাক ঢাকা মেট্রো ড (১১-৩৩২৭) এর ধাক্কায় ঘটনাস্থলে মৃত সাহেদ আলীর পুত্র আব্দুল হাকিম (৬০) ও আব্দুল আলীর স্ত্রী মুরচান বিবি (৪৫) নিহত হয়েছেন।
এ ঘটনায় স্থানীয়রা তাদের উদ্ধার করে মহা সড়কে যানচলাচল প্রায় ১ঘন্টা বন্ধ করে বিক্ষোভ করেন।
হাইওয়ে থানা ও নবীগঞ্জ থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে লাশ উদ্ধার করে সিএনজি অটোরিক্সাসহ থানায় নিয়ে যান। তবে, ঘাতক ট্রাকটি সিএনজি অটোরিক্সা রিক্সাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন ট্রাকের পিছু নিয়ে জালালপুর নামক স্থানে ট্রাকটিকে আটক করা হয়।
এ রিপোর্ট লিখা পর্যন্ত সিএনজি চালকের কোন খবর পাওয়া যায় নি। অপর আহত নিহত আব্দুল হাকিম মিয়ার পুত্র রাসেল মিয়া (১৬) ও মুরচান বিবির ভাই এর ছেলে রাহুল মিয়া (৯)। তবে সিএনজিতে থাকা ৩জন শিশু বাচ্চা অক্ষত অবস্থায় রয়েছে।
নিহতদের পরিচয় নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল দেব।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com