বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় ২ সিএনজি যাত্রী নিহত

  • আপডেট টাইম সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ২০ বা পড়া হয়েছে

এটিএম সালাম/আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি এলাকায় গতকাল রবিবার (৩ মার্চ) সকালে ইট ভর্তি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে ২ জন সিএনজি যাত্রী নিহত, অপর ২ জন আহত এবং ৩টি শিশু বাচ্চা অক্ষত রয়েছে। স্থানীয় জনতা দুর্ঘটনার খবর পেয়ে প্রায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। পরে শেরপুর হাইওয়ে পুলিশ এবং নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিক করে এবং নিহতদের মরদেহ সিএনজিসহ থানায় নেয়া হয়েছে। হতাহতদের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চরকাটখাল গ্রামে।
সুত্রে জানা যায়, উল্লেখিত গ্রামের সাহেদ আলীর ছেলে আব্দুল হাকিম শিশু বাচ্চাসহ পরিবারের ৭ জন সদস্যদের নিয়ে মৌলভীবাজার বরাক গ্রামের ভাড়াটিয়া বাসা থেকে সকাল সাড়ে ৯ টার দিকে নিজ বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চরকাটখাল গ্রামে যাওয়ার জন্য একটি সিএনজি মৌলভীবাজার থ (১৩-৩৫২০) যোগে রওনা দেন। বেলা সাড়ে ১২ টার দিকে সিএনজিটি আউশকান্দি রহমান কমিউনিটি সেন্টারের নিকটস্থ স্থানে পৌছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ইট বোঝাই ট্রাক ঢাকা মেট্রো ড (১১-৩৩২৭) এর ধাক্কায় ঘটনাস্থলে মৃত সাহেদ আলীর পুত্র আব্দুল হাকিম (৬০) ও আব্দুল আলীর স্ত্রী মুরচান বিবি (৪৫) নিহত হয়েছেন।
এ ঘটনায় স্থানীয়রা তাদের উদ্ধার করে মহা সড়কে যানচলাচল প্রায় ১ঘন্টা বন্ধ করে বিক্ষোভ করেন।
হাইওয়ে থানা ও নবীগঞ্জ থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে লাশ উদ্ধার করে সিএনজি অটোরিক্সাসহ থানায় নিয়ে যান। তবে, ঘাতক ট্রাকটি সিএনজি অটোরিক্সা রিক্সাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন ট্রাকের পিছু নিয়ে জালালপুর নামক স্থানে ট্রাকটিকে আটক করা হয়।
এ রিপোর্ট লিখা পর্যন্ত সিএনজি চালকের কোন খবর পাওয়া যায় নি। অপর আহত নিহত আব্দুল হাকিম মিয়ার পুত্র রাসেল মিয়া (১৬) ও মুরচান বিবির ভাই এর ছেলে রাহুল মিয়া (৯)। তবে সিএনজিতে থাকা ৩জন শিশু বাচ্চা অক্ষত অবস্থায় রয়েছে।
নিহতদের পরিচয় নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল দেব।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com