বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

টেকনিক্যাল পদমর্যাদাসহ বেতন স্কেল প্রদানের দাবীতে স্বাস্থ্য সহকারীগণের মানববন্ধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪
  • ২৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা স্বাস্থ্য সহকারীগণ তাঁদেরকে টেকনিক্যাল পদমর্যাদাসহ বেতন স্কেল প্রদানের জন্য মানববন্ধন কর্মসূচি ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছেন। গতকাল বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত মুক্তিযোদ্ধা এমএ রব স্মৃতি জাদুঘরের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। পরে সিভিল সার্জনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। স্বাস্থ্য সহকারীগণের পক্ষে আব্দুর রহমানের নেতৃত্বে স্মারকলিপি প্রদান করা হয়। প্রায় ২ শত স্বাস্থ্য সহকারী উপস্থিত ছিলেন। স্মারকলিপিতে স্বাস্থ্য সহকারীদের বিভিন্ন অবদানের কথা তুলে ধরা হয়। ইপিআই কর্মসূচির মাধ্যমে মারাত্মক ৯টি রোগ (যক্ষা, ডিপথেরিয়া, হুপিং কাশি, ধনুষ্টংকার, হেপাটাইটিস বি ভাইরাস, হিমোফাইলাস ইনফ্লুয়েঞ্জা বি ভাইরাস, হাম রুবেলা, হাম ও পোলিও) নির্মুল করার অবদান রয়েছে স্মারকলিপিতে উল্লেখ করা হয়।
স্বাস্থ্য সহকারীগণ হাতে কলমে যে কাজগুলো করে থাকেন তাহা শতভাগ টেকনিক্যাল বিধায় তারা টেকনিক্যাল পদমর্যাদাসহ বেতন স্কেলের শতভাগ দাবীদার। এছাড়াও বিভিন্ন অবদানের কথা তুলে ধরা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com