বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কাবিখা’র সোয়া ২ কোটি টাকার প্রকল্পে দুর্নীতি ॥ লাখাই উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা শায়েস্তাগঞ্জে মহাসড়কে দুর্ঘটনায় যুবক নিহত লাখাইয়ে শিক্ষিকার মৃত্যু নিয়ে রহস্য ॥ শরীরে আঘাতের চিহ্ন শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির ২ পা খণ্ডিত শহরের থানা ক্রস রোডে আরসিসি রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন করেছেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম ইতালি নেয়ার কথা বলে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার করলো পুলিশ চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ২ ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা সদর ওসির চেষ্টায় সম্পাদক রতন চৌধুরীর মোবাইল উদ্ধার করে হস্তান্তর নারী ও শিশু কোর্টে শুনানী চলাকালে ভিডিও ধারণ করায় মহিলা আটক চুনারুঘাটে চার প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা

আলেয়া আক্তারকে জেলার সকল পর্যায়ের জনপ্রতিনিধিদের সমর্থন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের নয়টি উপজেলা, পাঁচ পৌরসভা ও ৭৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচিত জনপ্রতিনিধিদের সমর্থন পেয়ে জেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করলেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর সহধর্মিনী আলেয়া আক্তার। ্যগত কয়েকদিন ধরে মাধবপুর, চুনারুঘাট, বাহুবল, নবীগঞ্জ, বানিয়াচং ও আজমিরীগঞ্জে গিয়ে এবং সর্বশেষ গতকাল হবিগঞ্জ সদর, শায়েস্তাগঞ্জ এবং লাখাই উপজেলার জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।
হবিগঞ্জ পৌর টাউন হলে গতকালের মতবিনিময় সভায় তিনি আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এবং সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। পৃথক সভাগুলোর দুটিতে সংসদ সদস্য ময়েজ উদ্দিন শরীফ ও সৈয়দ সায়েদুল হক সুমন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অন্য ছয়টি উপজেলার মতবিনিময় সভায় সভাপতিত্ব করেছেনÑ মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসান ও বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইয়াকুত মিয়া।
সভাগুলোতে ৯টি উপজেলা, ৫টি পৌরসভা ও ৭৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ভাইস চেয়ারম্যান, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যরা উপস্থিত ছিলেন।
পৃথক সভায় বক্তারা জেলা পরিষদ চেয়ারম্যান পদে আলেয়া আক্তারকে দলমত নির্বিশেষে স্বতস্ফুর্ত সমর্থন জানিয়ে বলেন, তিনি জেলাজুড়ে নারী রাজনীতির জাগরণ ঘটিয়েছেন। স্থানীয় ও জাতীয় নির্বাচনে তার নেতৃত্বে নারীরা রাজনীতির মূল স্রোতে থেকে কাজ করছেন। আলেয়া আক্তার জেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হলে দক্ষতার সাথে দায়িত্ব পালন করবেন বলে আমরা বিশ্বাস করি। আমরা চাই এই বিশ্বাসের প্রতিফলন হোক।
জনপ্রতিনিধিরা আরও বলেন, নারী নেত্রী হিসেবে আলেয়া আক্তার সার্বক্ষণিকভাবে যে কোন ভাল কাজে সবার পাশে থাকেন। তিনি জনপ্রতিনিধি হলে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড শতভাগ সফলতার সাথে বাস্তবায়ন হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com