মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

শাহজীবাজার বিদ্যুৎ কেন্দ্রের ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর শাহজীবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন মোঃ সোহাদ মিয়া চৌধুরী সোহাদ নামের এক ব্যক্তি। গতকাল ১৭ জানুয়ারী হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কগ-৬ এর আমল আদালতে এই মামলাটি দায়ের করা হয়।
মামলার অভিযুক্তরা হলেন- শাহজীবাজার বিউবো এর ক্যাশিয়ার মোঃ রায়হান, নির্বাহী প্রকৌশলী এ.কে মফিজ উদ্দিন আহমেদ, সহকারী পরিচালক নিরাপত্তা মুনাব্বির হাসান, ইন্সপেক্টর পিডিবি ওমর ফারুক, ভারপ্রাপ্ত সুপাইভাইজার খলিল, নির্বাহী প্রকৌশলী মোঃ শফিকুর রহমান, মতিন মিয়া ও ফতেহপুর গ্রামের রেনু মিয়া।
মামলার এজহারে উল্লেখ করা হয়, শাহজীবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ভিতরের ৩টি গাছ ১ লাখ ৭০ হাজার টাকায় ক্রয় করেন মোঃ সোহাদ মিয়া চৌধুরী। গাছ গুলো কেটে বাহিরে নিয়ে আসার জন্য তাকে নির্বাহী প্রকৌশলী (পরিমাপ ও নিয়ন্ত্রণ) স্বাক্ষরিত একটি গেট পাসও দেয়া হয়। গাছ গুলো কেটে নিয়ে যাবার সময় নিয়ম বর্হিভূতভাবে কাটা হয়েছে বলে বন বিভাগের কর্মকর্তারা গাছ ও গাড়ি আটক করেন। এ বিষয়টি নিয়ে সোহাদ চৌধুরী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তার সাথে যোগাযোগ করলে তারা গাছ ও গাড়ি ফেরত দিবেন বলে আশ্বাস দেন। কিন্তু পরবর্তীতে তারা বিভিন্ন টালবাহানা শুরু করেন। এক পর্যায়ে গাছগুলো বিক্রির কথা তারা অস্বীকার করেন।
বিজ্ঞ আদালত ১০ দিনের মধ্যে এএসপি মাধবপুরকে প্রতিবেদন দেয়ার জন্য আদেশ প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com