শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জে দুম্বার মাংস নিয়ে নয়-ছয়ের অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সৌদি সরকারের দেয়া দুম্বার মাংস নিয়ে হবিগঞ্জে অনিয়মের অভিযোগ উঠেছে। ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের অধীনে আসা মাংসের প্যাকেট নিয়ে এ অনিয়মের অভিযোগ উঠে।
সূত্র জানিয়েছে, বানিয়াচং, বাহুবল ও নবীগঞ্জ উপজেলার দুম্বার মাংসের ক্ষেত্রেই কার্টুন খুলে কম বেশি করা হয়েছে। কতিপয় লোক এগুলো কৌশলে জেলা ত্রাণ ও পুনর্বাসন কার্যালয় থেকে বস্তার ভেতর করে টমটম, মোটর সাইকেল ও রিকশাযোগে নিয়ে যেতে দেখা গেছে। গতকাল হবিগঞ্জ জেলা ত্রাণ ও দূর্যোগ অফিসে আসে বিভিন্ন উপজেলার জন্য বরাদ্দকৃত দুম্বার মাংস। এখান থেকে সংশ্লিষ্ট উপজেলার প্রতিনিধিরা রিসিভ করেন। কিন্তু সরেজমিনে কতিপয় লোককে মাংসের কার্টুন খুলে সেখান থেকে দুই এক প্যাকেট সরিয়ে পুনরায় প্যাকেট করতে দেখা যায়। এরকম প্যাকেট খোলার ও নিয়ে যাওয়ার কয়েকটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয় এবং সমালোচনার ঝড় উঠে।
এ বিষয়ে জেলা ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা মুনমুন নাহার আশাকে একাধিকবার ফোন দেয়া হলে তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
তবে সহকারী কমিশনার (নেজারত শাখা, বানিজ্য ও বিনিয়োগ শাখা) এনডিসি মঈন খান এলিসকে এ বিষয়ে অবগত করা হলে তিনি বলেন, দুম্বার মাংসগুলো সরাসরি উপজেলাতে যাওয়ার কথা। তিনি এ বিষয়ে সংশ্লিষ্ঠ উপজেলাতে খোঁজ করে তথ্য সংগ্রহের পরামর্শ দেন। এ বিষয়ে বানিয়াচংয়ের ইউএনও জানান, বিষয়টি খোঁজ নিয়ে ব্যবস্থা নেব।
নবীগঞ্জ ও বাহুবল উপজেলার ইউএনও ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে বিষয়টি তাদেরকে ম্যাসেজের মাধ্যমে অবগত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com