শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে কিশোরীর আত্মহত্যা

  • আপডেট টাইম রবিবার, ৩১ আগস্ট, ২০১৪
  • ৫২০ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে বিষপান করে এক কিশোরী আত্মহত্যা করেছে।
নিহতের পারিবারিক ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার ঘিলাতলি গ্রামের আবেদুর রহমানের মেয়ে আউলিয়াবাদ আর কে উচ্চ বিদ্যালয়ের অষ্ঠম শ্রেণীর ছাত্রী নিহার খানম তপু (১৫) শুক্রবার রাত ১১ টার দিকে সকলের অগোচরে বিষ পান করে। বিষাক্রান্ত তপু ছটফট করতে থাকলে পারিবারের লোকজন তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থার অবনতি হয়। কর্তব্যরত ডাক্তার তাকে ব্রাক্ষণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেন। ব্রাহ্মণবাড়ীয়া নেওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে মাধবপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এই মৃত্যু নিয়ে গ্রামে নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com