সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

গনসংযোগকালে এমপি প্রার্থী রুয়েল ॥ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই

  • আপডেট টাইম সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এর (নৌকা) মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচনীয় এলাকার শিশু, যুবক, যুবতীসহ বৃদ্ধদের মুখে মুখে এখন রুয়েলের নাম। তার পিতার মরহুম শরীফ উদ্দিন আহমেদ এমপি’র আমলের স্বর্ণ যুগের কথা এখন এই অঞ্চলের মানুষ স্বরণ করছেন। ভালো মানুষের সন্তান হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে যে রুয়েলকে নৌকার মাঝি হিসেবে মূল্যায়ন করছেন এ জন্য বানিয়য়াচং-আজমিরীগঞ্জের সর্বস্তরের মানুষ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাচ্ছেন এবং বানিয়াচং-আজমিরীগঞ্জবাসীর শ্রেষ্ট প্রতিক হলো নৌকা। এখানে অন্য কোন প্রতিক কোন সময়ই অবস্থা গড়তে পারেনি। এবারও পারবে না। ৭ জানুয়ারি নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবে বানিয়াচং-আজমিরীগঞ্জবাসী। গতকাল রবিবার বিকেলে আজমিরীগঞ্জের বদলপুর বাজারে বদলপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন বক্তারা। সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন-জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও আমার বাবার অসমাপ্ত কাজগুলো করতে আমাকে সুযোগ দিন। আমি আমার বাবার মত আজীবন বানিয়াচং-আজমিরীগঞ্জবাসীর সেবা করে যেতে চাই।
জনসভায় উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান আলাউদ্দিন, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজবাহ উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক মনোয়ার আলী, সহ-সভাপতি হীরেন্দ্র পুরকায়স্থ, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ লোকমান মিয়া, বিশপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ আলী তালুকাদারসহ আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এর মরহুম পিতা শরীফ উদ্দিন আহমেদ আজীবন সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছেন। তার আদর্শ বুকে ধারণ করে তার সুযোগ্য সন্তান অ্যাডভোকেট রুয়েল জনকল্যাণে কাজ করছেন। বিশেষ করে বানিয়াচং-আজমিরীগঞ্জের মানুষের কল্যাণে তিনি নিজেকে নিয়োজিত করেছেন। বিগত করোনা ও বন্যার সময় রুয়েল তাদের পরিবারের পক্ষ থেকে ব্যক্তিগত ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনাও রুয়েলের সকল কিছু বিবেচনা করে নৌকা প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। জননেত্রী শেখ হাসিনা রুয়েলকে প্রার্থী করায় অতীতের ন্যায় এবারও বানিয়াচং-আজমিরীগঞ্জে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এছাড়াও আওয়ামীলীগ মনোনীত ময়েজ উদ্দিন শরীফ রুয়েল গতকাল বিভিন্ন স্থানে গণসংযোগ পথসভা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com