শনিবার, ১১ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জে ৪ এমপি প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জের ৪টি আসন থেকে মোট ৪০ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছিলেন। এর মধ্যে গতকাল সোমবার সকাল থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত চলে মনোনয়ন পত্র যাচাই বাছাই কার্যক্রম।
মনোনয়ন পত্র যাচাই বাছাই কার্যক্রমে অংশ নেন হবিগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেবী চন্দসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ। যাচাই বাছাই শেষে মোট ৪০ জন প্রার্থীর মধ্যে ৪ জনের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।
বাতিলকৃত প্রার্থীরা হলেন, হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মুশতাক আহমেদ, হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর, শায়েস্তাগঞ্জ ও লাখাই) আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফ উদ্দিন আহমেদ, একই আসনের বাংলাদেশ জাতীয় কংগ্রেস এর প্রার্থী মোছাঃ সায়েমা বেগম ও হবিগঞ্জ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মোঃ জামাল হোসেন। হবিগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেবী চন্দ বলেন, স্বতন্ত্র প্রার্থী মুশতাক আহমেদ, আশরাফ উদ্দিন আহমেদ ও মোঃ জামাল হোসেন ১ পার্সেন্ট ভোটারদের সিগনেচারে যাচাই বাছাই সঠিক ভাবে প্রমাণিত না হওয়ায় বাতিল ঘোষণা করা হয়েছে। এছাড়াও বাংলাদেশ জাতীয় কংগ্রেস এর প্রার্থী মোছাঃ সায়েমা বেগমের দলীয় চূড়ান্ত মনোনয়ন পত্র না পাওয়ায় তার মনোনয়ন পত্র বালিত ঘোষণা করা হয়। যদি বাতিল হওয়া প্রার্থীদের আপিল করার সুযোগ রয়েছে। তবে হবিগঞ্জ-১ আসন থেকে কোন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়নি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com