শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

শিক্ষা ও স্বাস্থ্য সেবার মানোন্নয়নে নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের আনন্দ উৎসব অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৮৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শিক্ষা ও স্বাস্থ্য সেবার মানোন্নয়নের লক্ষ্যে সাতছড়ি জাতীয় উদ্যানে বার্ষিক মতবিনিময় সভা, বনভোজন ও আনন্দ উৎসব করেছে মাধবপুর উপজেলার ৯নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ। গতকাল শনিবার সাতছড়ি জাতীয় উদ্যানে ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মী, ইউনিয়ন পরিষদ সদস্য এবং তাদের পরিবার বর্গ নিয়ে এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান আয়োজন করেছে ৯নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল মোস্তফা সোহেল। উক্ত মতবিনিময় সভা, বনভোজন ও আনন্দ উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের দায?িত্বপ্রাপ্ত মাননীয় প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, রাসেল চৌধুরী, চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ, মেটাডোর প্লাস্টিক লিমিটেডের জিএম ইঞ্জিনিয়ার মোঃ শামসুদ্দীন শামস, ম্যানেজার মোহাম্মদ রেজাউল ও মাধবপুর প্রেসক্লাব সভাপতি অলিদ মিয়া। এই আনন্দ উৎসবে ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মী, ইউনিয়ন পরিষদের সদস্য এবং তাদের পরিবারবর্গ নিয়ে সারাদিন ব্যাপী খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শিক্ষা ও স্বাস্থ্য সেবার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। পরে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি।
র‌্যাফেল ড্র শেষে ইউপি চেয়ারম্যান এস এম আতাউল মোস্তফা সোহেল শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সেবায় নোয়াপাড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠায় সকলের সহযোগিতা কামনা করে আনন্দ উৎসবের সমাপ্তি ঘোষনা করেন। মেটাডোর প্লাস্টিক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় উক্ত মতবিনিময় সভা, বনভোজন ও আনন্দ উৎসব পরিচালনা করেন ইউপি সচিব মোঃ মন্তাজ মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com