রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

লিসডায় ব্র্যাকের আয়োজিত প্রশিক্ষণ সনদ বিতরণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৮৯ বা পড়া হয়েছে


প্রেস বিজ্ঞপ্তি ॥ লিসডায় সমন্বিত উন্নয়ন কর্মসূচি ব্র্যাক এর আওতায় দক্ষতা উন্নয়ন প্রশিনের সনদ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৩টায় লিসডা হলরুমে প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ এস এম মহসিন চৌধুরীর পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক রোটারিয়ান মোহাম্মদ শাহীন। বিশেষ অতিথি ছিলেন, কৃষি ব্যাংক হবিগঞ্জ শাখার উপ-ব্যবস্থাপক মোঃ আব্দুস সবুর, ব্র্যাক উপজেলা হিসাব ব্যবস্থাপক আমিনুল ইসলাম, প্রশিক্ষণে মান উন্নয়নে সহায়তা করেন ব্র্যাক শাল্লা সুনামগঞ্জ এর ডেপুটি ম্যানেজার ডাঃ দেব জ্যোতি সরকার, ব্র্যাক আইডিপি আজমিরীগঞ্জ এর ট্রেইনার সেন্টু গোমেজ, ব্র্যাক মিটামইন এর ডেপুটি ম্যানেজার মোঃ সহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন, মোঃ কামরুজ্জামান খান ট্রেইনার ইলেকট্রিক, মোঃ আব্দুল আজিজ ট্রেইনার ইলেকট্রিক, আসিকুর রহমান টিএসএফ প্রতিনিধি, সৈয়দ আদিল, মনি দাস ম্যানেজার, জয় দ্বিপ কুরী রৌদ্র, মোঃ হ্নদয় মিয়া ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ। বক্তারা বলেন- কারিগরি শিক্ষা অর্জন করে কেউ বেকার থাকে না, দেশে বিদেশে কর্ম সংস্থানের মাধ্যমে নিজেদের ভাগ্যের উন্নয়ন করা যায়। লিসডা ট্রেনিং ইনষ্টিটিউট ২০০০ সাল থেকে হবিগঞ্জে বিভিন্ন কর্মমুখী, বৃত্তিমুলক, কারিগরি ও বাস্তবমুখী প্রশিক্ষণ দিয়ে হবিগঞ্জে বেকারত্ব দূরীকরন ও আত্মকর্মসংস্থান সৃষ্টিতে সরকারের পাশাপাশি অপরিসীম ভূমিকা রেখে যাচ্ছে। সরকারের ভিশন স্মার্ট বাংলাদেশ সফলভাবে বাস্তবায়ন করতে ব্র্যাক সমন্বিত কর্মসূচির আওতায় দক্ষতা উন্নয়ন কর্মসূচির মাধ্যমে বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে যোগ্যতার ক্যাটাগরিতে ইলেকট্রিক্যাল হাউস ওয়ারিং কোর্সে বিভিন্ন এলাকার সুবিধাভোগী দের সম্পূর্ন বিনা মূল্যে প্রশিক্ষণ নেবার সুযোগ করে দেবার জন্য ব্র্যাক সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে আরও বেশি সংখ্যক মানুষকে প্রশিক্ষণের আওতায় আনার জোরালো আহবান জানান।
মহসিন চৌধুরী বলেন- আপনাদের সহযোগিতায় এ পর্যন্ত ৪০ হাজার প্রশিক্ষনার্থীকে গত ২৩ বছরে সফলভাবে প্রশিক্ষণ সম্পন্ন করতে পেরেছি। প্রতিষ্ঠানের কার্যক্রমকে আরও বেগবান করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com