রবিবার, ১২ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

বানিয়াচঙ্গে পুলিশের অভিযান চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার ॥ ৪টি মোটর সাইকেল, কম্পিউটারসহ মালামাল উদ্ধার

  • আপডেট টাইম শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৯১ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাইকৃত ৪টি মোটরসাইকেল, কম্পিউটার ও একটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় বানিয়াচং থানায় সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং-সার্কেল) পলাশ রঞ্জন দে। এ সময় বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসাইন, ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আবু হানিফ, সেকেন্ড অফিসার অমিতাভ দেবসহ থানার কর্মরত অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
সহকারী পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, বুধবার বিকাল ৪টায় হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক রোডের শাহী ঈদগা এলাকা থেকে একটি চোরাই মোটরসাইকেল বিক্রয়ের সময় আটক করা হয় জাহাঙ্গীরকে। পরবর্তীতে জাহাঙ্গীরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে আরও ৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। এ বিষয়ে বানিয়াচং থানায় জাহাঙ্গীরকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত জাহাঙ্গীর একজন আন্ত:জেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বানিয়াচং থানাসহ বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। অন্য দিকে ৫নং দৌলতপুর ইউনিয়নের কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১১টি ল্যাপটপ চুরির ঘটনার মামলার আসামী টিটু দাশকে গত ১৮ অক্টোবর সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার জাফলং মামার দোকান থেকে আটক করা হয়। টিটু দাশ সুনামগঞ্জ জেলার দিরাই থানার ভাঙ্গাডহর গ্রামের মনোরঞ্জন দাশের ছেলে।
অপর দিকে গতকাল বৃহস্পতিবার নবীগঞ্জ উপজেলার পশ্চিম তিমিরপুর গ্রামের এলাইছ মিয়ার পুত্র সাজু (২৫) কে একটি চোরাই অটোরিকশা সহ গ্রেফতার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বলেন, এসব ঘটনায় এখনও আমাদের অভিযান শেষ হয়নি। আমাদের অভিযান অব্যাহত আছে। আমরা সকল বিষয়কে মাথায় রেখে কাজ করে যাচ্ছি। আশা করি পরবর্তীতে আরো ভাল আপডেট আপনাদের দিতে পারব। তিনি আরও বলেন বানিয়াচংকে মাদক, জুয়া মুক্ত রাখতে থানা পুলিশ কাজ করে যাচ্ছে। মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থানা পুলিশ। কোথাও এ ধরনের অপরাধ সংঘটিত হলে তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করার জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com