সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ প্রণোদনা বিতরণে দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া হবে না-এমপি আবু জাহির আগুয়া গ্রামে লুটপাটের ঘটনায় মেম্বার সোহেল মিয়া কারাগারে বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার নবীগঞ্জে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত মাধবপুরে সিলেটগামী ট্রেনের নিচে পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু হবিগঞ্জ সদর হাসপাতালের প্রধান ফটকে এ্যাম্বুলেন্স চালক ও রোগীর স্বজনের সংঘর্ষ ॥ আহত ২ বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার

শ্রমিকদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার-এমপি মিলাদ গাজী

  • আপডেট টাইম রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ এমপি বলেছেন, শ্রমিকদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। ইতিমধ্যে পরিবহন সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে বাংলাদেশের ইতিহাসে ইতিপূর্বে যা কখনো কেউ কল্পনা করতে পারেনি। রাস্তাঘাট তথা যোগাযোগ ব্যবস্থার উন্নতির ফলে বাড়ছে যানবাহনের চাহিদা তাই পরিবহন শ্রমিকরা তাদের যথাযথ মূল্যায়ন পাচ্ছেন। শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নবীগঞ্জ উপজেলায় সিএনজি শ্রমিক ইউনিয়ন ১৯৭৯ আয়োজিত নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও গজল সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরও বলেন, সিএনজি শ্রমিক ভাইদের কথা ভেবে আমি প্রথমে মহান জাতীয় সংসদে ঢাকা-সিলেট মহাসড়ককে ৬ লেনে উন্নীত করার প্রস্তাব করি। সেটা আমলে নিয়ে বর্তমানে ঢাকা-সিলেট মহাসড়ক ছয় লেনের কাজ দ্রুত চলমান। নবীগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র এটিএম সালামের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলালের সঞ্চালনায় উক্ত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী)। বিশেষ অতিথি হিসেবে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, নবীগঞ্জ পৌরসভার মেয়র সাবির হোসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা সিএনজি শ্রমিক (১৯৭৯) ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহ মাজেদুর রহমান শিপু, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, সিএনজি শ্রমিক ইউনিয়ন নবীগঞ্জ থানা পয়েন্টের সেক্রেটারি আলী আহমেদ বেলাল সহ সিএনজি শ্রমিক সংগঠনের নেতাকর্মী বৃন্দ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com