শনিবার, ১১ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

ডিসি অফিসের নিচে চানাচুর বিক্রেতার ওপর হামলা ॥ জোরপূর্বক ভ্যান আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের বারান্দার সামনে সুভাষ (৪০) নামে এক চানাচুর বিক্রেতাকে মারধোর করে গুরুতর আহত করেছে ক্যান্টিন মালিক নয়ন সরকার ও তার ভাই ভাতিজারা। গতকাল সোমবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, আদালতে আসা বিচারপ্রার্থী ও জেলা প্রশাসক কার্যালয়ের স্টাফ, আইনজীবী ও অন্যান্যদের সুবিধার জন্য রেকর্ড রোমের সামনে একটি ক্যান্টিন ছিলো। মাঝখানে সেটি বন্ধ হয়ে গেলেও এখন আবার চালু রয়েছে। সম্প্রতি কার্যালয়ের বাহিরে পুকুর পাড় সংলগ্ন আরেকটি ক্যান্টিন চালু হয়। এটি পরিচালনা করার দায়িত্ব পায় ওই অফিসেরই নেজারত শাখার অফিস সহায়ক নয়ন সরকার। সম্প্রতি সে ওই ক্যান্টিনের পাশের মাঠে ভ্রাম্যমাণ চানাচুর, আমড়া, কিংবা শরবত বিক্রেতাদের বসতে দিচ্ছে না। এ নিয়ে তার সাথে প্রায়ই ভ্রাম্যমাণ বিক্রেতাদের ঝামেলা হয়। আহত সুভাষ জানায়, তার পরিবারের সদস্য সংখ্যা ৮ জন। সে ঝাল মুড়ি, চানাচুর বিক্রি করে সংসার চালায়। সম্প্রতি তার বাবা মা দুজনই মারা যায়। অনেকদিন ধরেই ডিসি অফিসের ভেতর সে এসব বিক্রি করে সংসার চালাতো। কিন্তু ডিসি অফিসের বাহিরে ক্যান্টিন হওয়ার পর থেকে সে এখানে আর যেতে পারছে না।
গতকাল ওই সময় সে ডিসি অফিসের ভেতরে যাওয়া মাত্রই কয়েকজন লোক তার উপর হামলা চালায়। তিনি জানান, হামলাকারীরা তার ভ্যানগাড়িটি জোরপূর্বক নিয়ে ক্যান্টিনের সাথে তালাবদ্ধ করে রাখে। ফলে গাড়িতে থাকা খাবার সামগ্রী নষ্ট হয়ে যায় এবং তার পকেটে থাকা চানাচুর বিক্রির প্রায় ২ হাজার টাকাও হামলাকারীরা ছিনিয়ে নিয়ে যায় বলে সুভাষ জানায়। এ বিষয়টি সদর থানা পুলিশকে জানানো হয়েছে বলে সুভাষ জানায়। জেলা প্রশাসক দেবী চন্দ জানান, বিষয়টি অমানবিক। খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com