সোমবার, ১৩ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

ছাত্রলীগের শোক সভায় এমপি আবু জাহির ॥ বিএনপি দেশকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত

  • আপডেট টাইম শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি দেশকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় গতকাল হবিগঞ্জ জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা বলেন, দেশে-বিদেশে আওয়ামী লীগের বিরুদ্ধে চলা বিএনপির ষড়যন্ত্র মোকাবিলা করতে না পারলে দেশ নিশ্চিহ্ন হয়ে যাবে।
জনগণই আওয়ামী লীগের ক্ষমতার উৎস মন্তব্য করে তিনি বলেন, জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে এবং চলবে। এই ষড়যন্ত্র কখনো আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে পারেনি। আগামীতেও ষড়যন্ত্র বিফলে যাবে। আওয়ামী লীগের জন্ম হয়েছে দেশের জনগণের অধিকার নিশ্চিতের লক্ষ্যে এবং জনগণের জন্য কাজ করাই আওয়ামী লীগের মূল লক্ষ্য। হবিগঞ্জ পৌরসভার মাঠে ছাত্রলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে শেষে জেলা শহরে বিশাল শোক র‌্যালি বের করা হয়। এতে ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীসহ প্রায় সাত হাজার মানুষ অংশগ্রহণ করে বলে ছাত্রলীগ জানিয়েছে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন এবং সভাটির সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন। হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী এতে বিশেষ অতিথি ছিলেন। সভায় আরও বক্তব্য রেখেছেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com