রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

মাধবপুরে পাওনাদারকে হত্যা চা শ্রমিকের যাজ্জীবন কারাদন্ড

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে ৩শ টাকার জন্য পাওনাদারকে হত্যার দায়ে চা শ্রমিক সাধন সাওতাল (৪৬) কে যাজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অনায়ে আরও ৬ মাসের কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে। হবিগঞ্জের অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মোঃ ইয়াছির আরাফাত গতকাল সোমবার এই রায় ঘোষণা করেন।
দন্ডপ্রাপ্ত সাধন সাওতাল মাধপুর উপজেলার জগদীশপুর চা বাগানের লেবা মারা এলাকার মৃত বীরবল সাওতালের পুত্র।
মামলা সূত্রে জানা যায়, বিগত ২০০৬ সালের ১ অক্টোবর দুপুরে একই এলাকার রসুলপুর গ্রামের ইছব আলীর পুত্র ইউনুছ আলী তার পাওনা ৩শ টাকা আদায়ের জন্য দন্ডপ্রাপ্ত সাধন সাওতালের বাড়ীতে যায়। এ সময় সাধন সাওতাল ও ইউনুছ আলীর মধ্যে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে সাধন সাওতাল উত্তেজিত হয়ে শ্বাসরুদ্ধ করে পাওনাদার ইউনুছ আলী (৫৫) কে হত্যা করে লাশ তার ঘরের ভিতরে মাটির নিচে পুতে ফেলে।
এ ঘটনায় নিহত ইউনুছ আলীর ছোট ভাই মনু মিয়া বাদী হয়ে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে আসামীদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। আদালত প্রয়োজনীয় সংখ্যক স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ ও রেকর্ডপত্র পর্যালোচনা করে গতকাল আসামীর বিরুদ্ধে উপরোক্ত দন্ডাদের্শ প্রদান করেন। রায় ঘোষণাকালে আসামী পলাতক ছিল।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com