রবিবার, ১২ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

“হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম” এর উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সরকারী রেজিষ্ট্রেশন সনদ প্রাপ্ত সামাজিক সংগঠন “হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম” এর উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সকালে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামস্থ শিরিশতলা লং টেনিস ক্লাব মাঠে এই খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়।
সংগঠনের সভাপতি মোঃ কাউছার আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান রুবেল এর পরিচালনায় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ চেম্বার অব কর্মাসের প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, হবিগঞ্জ পৌরসভার মেয়র গৌতম কুমার রায়।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন “হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম” বৃন্দাবন সরকারী কলেজ শাখার কোষাধ্যক্ষ আশিকুর রহমান রাসেল। স্বাগত বক্তব্য রাখেন তৌহিদুর রহমান ত্বোহা। বক্তব্য রাখেন সংগঠনের তত্ত্বাবধায়ক প্রধান শেখ সুলতান কাওসার, তত্ত্বাবধায়ক সদস্য সজীব চন্দ্র গোপ, সম্মানিত সদস্য ডাঃ শুভ্রজিৎ রায়, জাকির হোসেন খান, মোঃ সিয়ামুল সূরত প্রিন্স, হাফিজুর রশিদ সানি, এম আবু বক্কর, “হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম” বৃন্দাবন সরকারী কলেজ শাখার সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আকরাম হোসেন রিয়াদ প্রমূখ। আলোচনা সভা শেষে শতাধিক মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী হিসাবে তৈল, ময়দা, সেমাই, চাউল, পিয়াজ ও লবন সহ বিভিন্ন প্রয়োজনীয় পন্য বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com