শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ খুনের ঘটনায় ১শ জনকে অভিযুক্ত করে মামলা শহরে পুলিশ সুপারের নেতৃত্বে অবৈধ মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান ॥ জরিমানা আদায় হবিগঞ্জ গভঃ হাই স্কুল এলামনাই এসোসিয়েশন গঠন কল্পে আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়কদের পরামর্শ সভা নবীগঞ্জের কালিয়ারভাঙ্গা ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জ পৌরসভার প্রধানদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা জাতীয় ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতায় সারা দেশে তৃতীয় হয়েছে হবিগঞ্জ আহ্ছানীয়া মিশন হাফিজিয়া মাদ্রাসার ছাত্র জনসেবাকে ইবাদত হিসাবেই গ্রহন করেছি-সৈয়দ মোঃ শাহজাহান শিক্ষিকা আত্মহত্যার প্ররোচনায় মামলা হলেও ২৪ ঘন্টাও গ্রেফতার নেই আসামি শহরের উত্তর শ্যামলীতে কুকুর নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ আটক ১ প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধারের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের

নবীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এডঃ আলমগীর চৌধুরী

  • আপডেট টাইম শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৯৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে যাওয়া ক্ষতিগ্রস্থদের পাশে গিয়ে সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। এ সময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে ব্যক্তিগত তহবিল থেকে নগদ টাকা ও চাল তোলে দেন।
গত বৃহস্পতিবার বিকালে ঘটনাস্থলে ছুটে যান গণ মানুষের নেতা আলমগীর চৌধুরী। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে ধৈর্য্য ধরার আহ্বান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। ভবিষ্যতেও থাকবেন। ক্ষতিগ্রস্থদের অপুরনীয় ক্ষতি হয়েছে। আমি ও বাংলাদেশ আওয়ামীলীগ আপনাদের পাশে আছেন। ক্ষতিগ্রস্থদের দ্রুত সময়ের মধ্যে সরকারীভাবে সাহায্যের জন্য আহ্বান জানান এডভোকেট আলমগীর চৌধুরী। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ২নং ইউপির সাবেক চেয়ারম্যান মেহের আলী মহালদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ রিজভী আহমদ খালেদ, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক ওহি দেওয়ান চৌধুরী, ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গৌতম দাশ, সাংগঠনিক সম্পাদক সমিরণ দাশসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ প্রমূখ।
অপর দিকে ওই দিনই উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পিআইও তাজ উদ্দিন উপস্থিত ছিলেন। উপজেলা চেয়ারম্যান সরকারে পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ ও ৩০ কেজি করে চাল প্রদান করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com