শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আজমিরীগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ২ হাজার ২৩২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। পুলিশ সুপার এস এম মুরাদ আলির নির্দেশনায় গত ২৮ মার্চ মঙ্গলবার রাতে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের যশকেশরী গ্রামে অভিযান চালানো হয়। এ সময় যশকেশরী গ্রামের মৃত ছুরত আলীর পুত্র দুলাল মিয়া ও সিকান্দরপুর গ্রামের মৃত নিমাই মিয়ার পুত্র মোঃ জুয়েল মিয়ার কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
পরে তাদের দেয়া তথ্য মতে হুকড়া গ্রামের মৃত আলী আকবরের পুত্র মোঃ কাছু মিয়া, পদ্মতারা গ্রামের মৃত ইউনুছ উল্লাহর পুত্র মোঃ মোকাদ্দছ কামাল, পূর্ব বং রাজবাড়িরর মৃত আব্দুল মনিবের পুত্র মোঃ মালুম মিয়া কে আটক করা হয়। তাদের কাছ থেকে ১৩২ পিস ইয়াবা উদ্দার করা হয়। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com