বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ লস্করপুর ইউনিয়নের কমিটি ঘোষণা সঞ্জিত সভাপতি ও যীশু সম্পাদক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১২১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের হবিগঞ্জ সদর উপজেলার ১০নং লস্করপুর ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন হবিগঞ্জ সদর উপজেলা শাখার আহবায়ক পিন্টু আচার্য্য ও সদস্য সচিব শ্রীকান্ত গোপ।
এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উক্ত ইউনিয়নের আদ্যপাশা মুন্সেফবাড়ী জয় দূর্গা মন্দির প্রাঙ্গনে ঐক্য পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়। উক্ত সম্মেলনের সভাপত্বি করেন সমীরণ চক্রবর্তী। এ সময় সর্বসম্মতিক্রমে সভাপতি সঞ্জিত কুমার পাল, সাধারণ সম্পাদক যীশু রঞ্জন কর ও সাংগঠনিক সম্পাদক হিসেবে সুজন দেব বাচ্চুকে নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট ১০নং লস্করপুর ইউনিয়ন কমিটি গঠন করা হয়। এর প্রেক্ষিতে গতকাল উক্ত কমিটি ঘোষণা করেন হবিগঞ্জ সদর উপজেলা কমিটির নেতৃবৃন্দ। এছাড়া নতুন কমিটির নেতৃবৃন্দ তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com