রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস চুনারুঘাটে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মাজার জিয়ারত পৌর এলাকার অটোরিক্সা চালকদের যাচাই বাছাই কার্যক্রম ও তামাক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত জুমার খুৎবায় হাফেজ আমিনুল হক ॥ দুযকের আগুন থেকে রক্ষা পেতে হলে সন্তানদেরকে মক্তব ও মসজিদে পাঠান জেলা আইনজীবি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি-ওবায়দুল হাসান ॥ অধিকার বঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করতে কাজ করুন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী সাজু মিয়া গ্রেপ্তার উপজেলা নির্বাচন বর্জনের আহবানে জেলা বিএনপির লিফলেট বিতরণ

নবীগঞ্জে সম্পদের জন্য স্ত্রী ও সন্তানদের হাতে বাবা খুন

  • আপডেট টাইম শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ১৫৪ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নে সম্পদের জন্য স্ত্রী আলেয়া বেগম ও সন্তান ঝিনুক মিয়া ও হেপি আক্তারের হাতে আব্দুর রহমান (৬০) নামের এক ব্যক্তির হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার সকালে নিজচৌকি গ্রামে আব্দুর রহমানের নিজ গৃহে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাযায়, স্ত্রী আলেয়া বেগম ও স্বামী আব্দুর রহমানের মাঝে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সম্পত্তি নিয়ে প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়া হত। প্রতিদিনের ন্যায় আব্দুর রহমান গত বুধবার রাতে তার নিজ কক্ষে ঘুমাতে চলে যান। গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় এক লোক আব্দুর রহমানের খুঁজে উনার বাড়িতে যান। স্থানীয় লোকটি আব্দুর রহমানকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে হত্যার শিকার আব্দুর রহমানের মেয়ে সুমা আক্তার জানান, সম্পত্তির জন্য প্রতিনিয়তই আমার বাবার সাথে আমার মা ঝগড়া করতেন। বিগত পাঁচ বছর ধরে এক ছাদের নিচে থেকেও তাদের মধ্যে ছিল মনোমালিনতা। সম্পত্তির জন্য আমার বাবাকে আমার মা ও ভাই-বোন মিলে হত্যা করেছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, আব্দুর রহমানের ২ মেয়ে দাবী করছেন তাদের মা ভাই-বোন মিলে আব্দুর রহমানকে হত্যা করছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে পরে জানা যাবে পরিকল্পিত হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com