মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারি বৃষ্টির কবলে হবিগঞ্জ ॥ বিভিন্ন এলাকা পানিতে নিমজ্জিত ॥ দূর্ভোগ আগামীকাল ৩ উপজেলায় ভোট গ্রহণ ॥ প্রস্তুতি সম্পন্ন বিদ্যুতবিহীন হবিগঞ্জ ॥ গ্রাহকদের চরম দূর্ভোগেও নির্বিকার পিডিবি প্রকৌশলী বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে শিশু নিহত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা মদ ও পিস্তলসহ বৃটিশ নাগরিক আটক লাখাই উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আজাদ ও মাহফুজের সমর্থকদের সংঘর্ষে আহত ২০ উচ্চ আদালতের আদেশ উপেক্ষা করে চুনারুঘাটে পণ্য উঠানামা ও টোল আদায় করছে ইজারাদার শহরে আধঘন্টা বৃষ্টিতে বিদ্যুৎ থাকে না ১০ ঘন্টা ॥ ত্রুটিপূর্ণ লাইন নিয়ে কর্মচারিদের গাফিলতি নবীগঞ্জে অর্ধলক্ষাধিক শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস পবিত্র ঈদুল আজহার সম্ভাব্য তারিখ জানাল মিসর

নবীগঞ্জে সম্পদের জন্য স্ত্রী ও সন্তানদের হাতে বাবা খুন

  • আপডেট টাইম শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ১৫৯ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নে সম্পদের জন্য স্ত্রী আলেয়া বেগম ও সন্তান ঝিনুক মিয়া ও হেপি আক্তারের হাতে আব্দুর রহমান (৬০) নামের এক ব্যক্তির হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার সকালে নিজচৌকি গ্রামে আব্দুর রহমানের নিজ গৃহে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাযায়, স্ত্রী আলেয়া বেগম ও স্বামী আব্দুর রহমানের মাঝে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সম্পত্তি নিয়ে প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়া হত। প্রতিদিনের ন্যায় আব্দুর রহমান গত বুধবার রাতে তার নিজ কক্ষে ঘুমাতে চলে যান। গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় এক লোক আব্দুর রহমানের খুঁজে উনার বাড়িতে যান। স্থানীয় লোকটি আব্দুর রহমানকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে হত্যার শিকার আব্দুর রহমানের মেয়ে সুমা আক্তার জানান, সম্পত্তির জন্য প্রতিনিয়তই আমার বাবার সাথে আমার মা ঝগড়া করতেন। বিগত পাঁচ বছর ধরে এক ছাদের নিচে থেকেও তাদের মধ্যে ছিল মনোমালিনতা। সম্পত্তির জন্য আমার বাবাকে আমার মা ও ভাই-বোন মিলে হত্যা করেছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, আব্দুর রহমানের ২ মেয়ে দাবী করছেন তাদের মা ভাই-বোন মিলে আব্দুর রহমানকে হত্যা করছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে পরে জানা যাবে পরিকল্পিত হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com